1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত

অভয়নগরে তালাক প্রাপ্ত দম্পতির বিরুদ্ধে অর্ধ-ডজন মামলা

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৪২৯ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস,অভয়নগর প্রতিনিধি // অভয়নগর উপজেলার ভৈরব উত্তর পূর্বাঞ্চলের শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামের তালাক প্রাপ্ত এক দম্পতির বিরুদ্ধে অর্ধডজনের ও বেশি মামলা। মামলার স্বাক্ষীরা জানেনা কখন তারা স্বাক্ষী হয়েছে। এলাকাবাসী বলছে প্রতিপক্ষকে হটানোর জন্যই এত মামলা।

জানা যায়, বাশুয়াড়ি গ্রামের মৃত আজিত শেখের কন্যা মিলি বেগম (৩৫) ও মৃত শরিতুল্যর ছেলে শরিফুল(৪০) তাদের বিয়ে হয় ৫০,০০০/- টাকা দেন-মোহর ধার্য্যে ৮-০১-২০১৭ তারিখে, বিয়ের পরপরই শারীরিক নির্যাতন করার অভিযোগে ঐ বছরের মাঝামাঝি সময়ে শরিফুলসহ তার দু সহযোগির নামে মিনি বাদি হয়ে যশোরের অভয়নগর জুডিসিয়াল ম্যাজিষ্ট্রি আদালতে একটি মামলা দায়ের করে মামলা নং- সি আর-৪৬৪/১৭ ধারা ৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৩৭৯। তাছাড়া মিনি তার স্বামীর নামে যৌতুক আইনের ৪ ধারায় আরো একটি মামলা দায়ের করে মামলা নং- সি আর ৩০০/১৭, ২০১৮ সালে প্রথমে তাদের সংসার তালাকের মাধ্যমে ভেঙ্গে যায়।

তালাকের পর শরিফুল বাদি হয়ে ২০১৮ সালের জানুয়ারি ও মার্চ মাসে যশোরের নির্বাহী আদালতে দুটি মামলা দায়ের করে মামলা নং- পি- ১২/১৮ এবং ১৮৬/ ১৮ উভয় মামলায় আসামী হয় মিনি পক্ষের ১৫ জন। এতে মিনি ক্ষিপ্ত হয়ে আরো ৮ জনকে আসামি করে একই মাসে অর্থাৎ মার্চ মাসে যশোরের নির্বাহী আদালতে আরো একটি মামলা দায়ের করে মামলা নং পি- ১৬২/১৮, ধারা ১০৭,১১৪,১১৭ (সি) । মিনির হামলার স্বীকার হয়ে ১৩ আগষ্ট২০১৮ তারিখে জুডিশিয়াল আদালতে শরিফুলসহ ৭ জনকে আসামী করে আবার ও মামলা করে মামলা নং- সি আর ১৯/১৮। যে মামলাটি এখন ক্রিমিনাল রিভিশন হিসাবে যশোরের দায়রা জজ আদালতে চলমান রয়েছে। ক্রিমিনাল আপিল মামলা নং ৯৫/১৮। এদিকে দেন-মোহর খোরপোস পাওয়ার জন্য যশোরের অভয়নগর সহকারি জজ আদালতে মিনি বাদী হয়ে একটি পারিবারিক মামলা দায়ের করে মামলা নং ১২/১৯।

পারিবারিক আদালতের মামলার রায় মিনির কাছে পৌছালে আবার ও পারিবারিক জারি-মামলা করে মিনি যে মামলা নং-১০/২১। তালাক হওয়ার পর ও উভয়ে প্রায় অর্ধ-ডজন মামলা চলমান রেখেছে। এ বিষয়ে শরিফুল পক্ষের একাধিক মামলার স্বাক্ষী মশিয়ার রহমান শেখ জানালেন, কাউকে না জানিয়ে ওরা আমাকে মামলার স্বাক্ষী করে।

এ বিষয়ে শরিফুল জানালেন, মিনিকে সে তালাক দিয়েছে তবে কয়েকটি মামলা সে করেছে তা আদালতে চলমান রয়েছে। মিনি বেগম জানালেন, সে অন্য জায়গাতে সংসার করছে তবে শরিফুলের করা মামলা চালাতে গিয়ে সর্বশান্ত হয়ে গেছে তার(মিনি’র) পরিবার।

সচেতন মহল দাবি করেছেন, এখনই সময় যদি প্রতিবেশিরা একত্রিত হয়ে বসে তালাক প্রাপ্ত দস্পতির বিষয়ে সমাধানের জন্য আলোচনা করে তবে সমাধান হতে পারে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।