1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম বটিয়াঘাটায় বিধবা মহিলাকে উচ্ছেদ ও জীবন নাশের হুমকি গাবুরায় ঘুর্ণিঝড় রি‌মেলে ক্ষ‌তিগ্রস্ত ৫০০ প‌রিবা‌রে ব্রতীর খাদ‌্য সহায়তা উন্নয়ন ও আধুনিকায়নে মোংলা বন্দর কর্তৃপক্ষের মতবিনিময় কেশবপুরে নদ-নদীর পানির প্রবাহ সৃষ্টির দাবিতে স্মারকলিপি রেমাল ঝড়ে ক্ষতিগ্রস্থ দলিত পরিবারের পাশে হোপ আউটরিস্ট মিনিস্ট্রি ও প্রজ্ঞা ফাউন্ডেশন নড়াইলে অপহরণের পর হত্যা,৩ জনের ফাঁসির আদেশ কেশবপুরে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মঙ্গলকোট-বিদ্যানন্দকাটি ২৩তম অষ্ট প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান সমাপ্ত  সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীর ঘের হুমকির মুখে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কমিটের নামে মিথ্যা অপপ্রচার করায় খুলনা অনলাইন প্রেসক্লাব এর উদ্বেগ টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান খুলনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মানববন্ধন যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শার্শা থানার শেখ মনিরুজ্জামান ঈদুল আযহায় বাচ্চাদের জন্য নিরাপত্তা টিপস কেএমপির অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত লোহাগড়ায় সমবায় সমিতির উদ্যোগে দিনব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত ঝিকরগাছায় ধর্ষনের ঘটনায় স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা : ধর্ষক মিজানুর আটক লোহাগড়ায় মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত

অভয়নগর নূরবাগ মোড়ে জনগনের ভোগান্তির শেষ কবে

  • প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১১ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস, অভয়নগর প্রতিনিধি //ঐতিহ্যবাহী যশোর জেলায় অভয়নগর উপজেলার শিল্প ও বন্দরনগরী নওয়াপাড়া বাজারের প্রাণকেন্দ্র নূরবাগ মোড়।যশোর-খুলনা মহাসড়ক এর সংলগ্ন একটি রাস্তা যে রাস্তায় রয়েছে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ প্রাইভেট চার-পাঁচটা ক্লিনিক। এই রাস্তাদিয়ে প্রত্যেক দিন হাজার হাজার রোগীর যাতায়াত। নূরবাগ মোড়ে ট্রাফিক পুলিশের উপস্থিতি থাকলেও নাকের ডগা দিয়ে বাংলাদেশ সরকারের অবৈধযান থ্রি হুইলার, ইজিবাইক ও মটর চালিত ভ্যান রাস্তা দখল করে বসে থাকে।

নূরবাগ মোড়ে পূর্বে বাস স্ট্যান্ড থাকলেও এখন নওয়াপাড়া পৌরসভা থেকে নিষেধাজ্ঞা দেওয়ার পরও বাসগুলো রাস্তার দুপাশ থেকে মাঝ বরাবর দাঁড়িয়ে যাত্রী উঠানামা করায়। এজন্য নুরবাগ মোড়ে যানযটের সৃষ্টি হয়।
অনেক সময় দেখা যায় রোগী নিয়ে আসা এম্বুলেন্স গুলো আধ ঘন্টা থেকে এক ঘন্টা দাড়িয়ে হাসপাতাল রোডে ঢুকতে পারে না অতঃপর হাসপাতাল রোডে ঢুকলেও রাস্তার দু’ধারে দখল করে থাকে হকার ও ভ্যান চালকরা। সে ক্ষেত্রে আরো ভোগান্তি হয় রোগী ও রোগীর স্বজনদের। যখন তখন ঘটে দুর্ঘটনা।

ভুক্তভোগী বারিক এর সঙ্গে কথা হলে সে বলেন আমার সন্তান সড়ক দুর্ঘটনায় আহত হলে সঠিক সময়ে হাসপাতালে নিতে পারি নাই আর যখন হাসপাতালে পৌছালাম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমার সন্তানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন নেওয়ার পথে আবারো ভোগান্তি রাস্তাতে আমার সন্তান মারা যায়।

নূরবাগ মোড়ে অবস্থিত ২০ থেকে ৩০ টা ওষুধের ফার্মেসি রয়েছে। রোগীর স্বজনরা যখন ওষুধ কেনার জন্য নূরবাগ আসে তখন ভোগান্তিতে পড়তে হয় স্বজনদের। কখনো কখনো হাসপাতাল রোডে ট্রাকে লোড আনলোড করতে দেখা যায়। এই বিষয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসির সঙ্গে কথা হলে তিনি বলেন হাইওয়ে পুলিশের কোন রকম দায়িত্বে অবহেলা নাই, জনগণের অসচেতনতার জন্যই এ ধরনের ভোগান্তিতে পড়তে হয়। আইনগত ব্যবস্থা নিতে গেলে বিভিন্ন জায়গা থেকে আসে সুপারিশ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।