1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন খুলনায় ঈদের জামাত সকাল ৮টায় কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা

অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-২ গোলে হারিয়েছে বার্সেলোনা,উঠে এসেছে শীর্ষ চারে

  • প্রকাশিত : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৪৬ বার শেয়ার হয়েছে
ছবি সংগৃহিত

নিউজ ডেস্ক // লা লিগায় ছয় গোল আর এক লাল কার্ডের রোমাঞ্চকর ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৪-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। এই জয়ে পয়েন্ট তালিকায় চার নাম্বারে উঠে এসেছে কাতালানরা।

গতকাল রবিবার (৬ ফেব্রুয়ারি) ঘরের মাঠে ম্যাচের অষ্টম মিনিটেই গোল হজম করে বার্সা। লুইস সুয়ারেজের দুর্দান্ত এক পাসে অ্যাটলেটিকোর বেলজিয়ান মিডফিল্ডার ইয়ানিক কারাসকো লিড এনে দেন। এরপরই সফরকারীদের জালে ধ্বংসযজ্ঞ শুরু করে জাভির শিষ্যরা। দুই মিনিট বাদে দলকে সমতায় ফেরান জর্দি আলবা। দানি আলভেসের ক্রসে অরক্ষিত গোলপোস্ট পেয়ে সেখান থেকে দারুণ ভলিতে গোল করে দলকে সমতায় ফেরান এই স্প্যানিশ ডিফেন্ডার।

এরপর ২১ মিনিটেই আবারও গোল করে বার্সা। এবারের গোলদাতা তরুণ মিডফিল্ডার গাভি।
ম্যাচের ৪৩তম মিনিটে আরও এক গোল করে ব্যবধান বাড়ায় কাতালানরা। দানি আলভেসের ফ্রি কিকে জেরার্ড পিকের হেড ক্রসবারে লেগে ফিরলে শট নিতে চেষ্টা করে ফেরান তোরেস। কিন্তু তার প্রচেষ্টা ব্যর্থ হলে বল যায় রোনাল্ড আরাহোর পায়ে। জালে বল জড়াতে কোনো ভুল করেননি তিনি।বিরতির পরও একই ছন্দে খেলা শুরু করে বার্সা। ম্যাচের ৪৯তম মিনিটে তাদের পক্ষে চতুর্থ গোলটি করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার আলভেস। অনেকটা দূর থেকে ডান পায়ের জোরালো শটে ওবলাককে ফাঁকি দিয়ে বল জালে পাঠান।

৫৮তম মিনিটে ব্যবধান কমিয়ে নাটকীয়তার আভাস দেয় অ্যাটলেটিকো। কিন্তু পরে আর গোল করতে পারেনি দলটি।

এই জয়ে অ্যাটলেটিকো মাদ্রিদকে ৫ এ নামিয়ে দিয়ে বার্সা ফিরলো পয়েন্ট তালিকার শীর্ষে চারে। দুইদলই সমান ২২ টি করে ম্যাচ খেলেছে। ২২ ম্যাচ শেষে বার্সার সংগ্রহ ৩৮ পয়েন্ট, অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৩৬।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।