1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

“ফেজবুক জার্নালিজম প্রজেক্ট” এর স্বীকৃতি পেলেন সাংবাদিক শেখ খায়রুল ইসলাম

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫২৫ বার শেয়ার হয়েছে

খুলনার খবর// সাংবাদিকতায় (বিনোদন) শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেলেন শেখ খায়রুল ইসলাম। গত ৩ জানুয়ারি পারফর্ম্যান্স অ্যাওয়ার্ডে তিনি এই সম্মাননায় ভূষিত হন।

বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের মোট ১৬৫ জন শিক্ষার্থী “সেন্টার ফর কমিউনিকেশন এ্যাকশন বাংলাদেশ ও সেন্টার ফর ইনভেস্টিগেশন রিপোর্টিং এন্ড দ্যা ফেজবুক জার্নালিজম প্রজেক্ট রিকগনাইজ” (Center for Communication Action Bangladesh, Center for Investigation Reporting and The Facebook Journalism project Recognize) এই কোর্সে অংশ গ্রহন করে।তার মধ্যে “খুলনার খবরের” বার্তা সম্পাদক হয়ে অংশগ্রহন করেন তিনি।এবং সফলতার সঙ্গে তিনি এই কোর্সটি সম্পন্ন করে সাংবাদিকতায় বিশেষ এই স্বীকৃতি অর্জন করে।

“খুলনার খবরের” পক্ষ থেকে শেখ খায়রুল ইসলামকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় “খুলনার খবরের” প্রকাশক, আবুল আলা ওয়ালিদ,সম্পাদক ও প্রকাশক মোঃ ইয়াকুব রাজা।নির্বাহী সম্পাদক,মোঃ শরিফুল ইসলামসহ খুলনার খবরের সকল সাংবাদিকগন।

“খুলনার খবরের” সম্পাদক ও প্রকাশক বলেন,তাকে আগামীদিনে আরো নির্ভিকভাবে সাংবাদিকতা করতে হবে।পাশাপাশি সকল প্রকার সামাজিক বিষয়গুলো তার সাংবাদিকতায় উঠে আসবে বলে আমি আশা করি।এই কৃতিত্ব একা তার নয় এটা খুলনার খবরের জন্যও অনেক গর্বের বিষয়।আমি তার সাফল্য কামনা করি।

এ প্রাপ্তি প্রসঙ্গে খায়রুল বলেন, ‘যেকোনো প্রাপ্তিই আনন্দের।স্বীকৃতি পেয়ে বেশ ভালো লাগছে। আমি সাংবাদিকতা করি, কোনো কিছু পাওয়ার আশা থেকে নয়। পাঠকের জন্য কাজ করি। আমি মনে করি এটিও একটি জনসেবামূলক কাজ। স্বীকৃতি পেলে কাজের গতি বাড়ে। সেটা আমার ক্ষেত্রেও হয়েছে। এ জন্য আমি “ফেজবুক জার্নালিজম প্রজেক্ট” ও “খুলনার খবরের” সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করছি। ভবিষ্যতে যেন আরও ভালো কিছু করতে পারি, দেশের মানুষের সঙ্গে বিনোদন সংশ্লিষ্ট সর্বশেষ এবং বিশেষ তথ্যগুলো শেয়ার করতে পারি, এই দোয়া চাই।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।