1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর আদালতের যুবলীগ কর্মী হত্যায় একজনের যাবজ্জীবন

  • প্রকাশিত : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮০ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি// লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা যুবলীগ কর্মী আনিসুর রহমান আজাদকে কুপিয়ে হত্যা মামলায় আসামি মো.মহসীনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।
একইসঙ্গে ১০দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১এক বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। বুধবার (০৯নয় ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসীম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার অভিযোগ প্রমাণির হওয়ায় আদালত আসামি মহসীনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন না। জামিনে বের হয়ে তিনি পলাতক রয়েছেন।

মহসীন রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের নন্দিয়ারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। নিহত আজাদ ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। তিনি একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এজাহার সূত্রে জানা যায়, মহসীনের সঙ্গে যুবলীগ কর্মী আজাদের ভাগনে রিয়াদ হোসেন টিটুর পূর্ব থেকে বিরোধ ছিল। ২০১৯ইং সালের ৮আট জুলাই বিকেলে মহসীন একটি ধারালো দা নিয়ে টিটুর ওপর আক্রমণ করে। খবর পেয়ে তিনি ভাগনেকে বাঁচাতে আসেন। এই সময় মহসীন ও আজাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মহসীন ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে আজাদকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। একই দিন আজাদের স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে রামগঞ্জ থানায় মহসীনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ১০দশ সেপ্টেম্বর মহসীনের বিরুদ্ধে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত মহসীনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।