1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
জাতীয় রপ্তানি ট্রফি পেল খুলনার প্রিয়াম ফিশ এক্সপোর্ট প্রধানমন্ত্রীর জাতীয় রপ্তানি ট্রফি পেল ৭৭ প্রতিষ্ঠান নড়াইলে সাংবাদিকের পরিবারের উপর হামলা ও প্রান নাশের হুমকির অভিযোগ শার্শায় পাট পচনের জন্য বৃষ্টির হাহাকার; কৃষকের মনে সংশয় লোহাগড়ায় পরিছন্ন ও সৌন্দর্যবর্ধন কর্মসূচির উদ্বোধন শার্শায় যুবককে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই কেশবপুরে পরিচ্ছন্ন পৌরসভা গড়তে শহরের হোটেল-সেলুন-চায়ের-চায়ের দোকানে ডাস্টবিন প্রদান পাইকগাছায় বোনদের জমি জোর পূর্বক ভোগদখল করেছে ভাইয়েরা তেরখাদায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কেশবপুরের গড়ভাঙ্গা ভায়া দূর্বাডাঙ্গা সড়কের সংস্কার কাজ নয় মাস ধরে বন্ধ,ঠিকাদার উধাও যশোরে মাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখার অভিযোগ মোংলায় টাকা দিয়ে বৈধভাবে জমি কিনে বিপাকে পড়েছেন কয়েকজন ক্রেতা তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী ফকিরহাটে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষ; নিহত ১, আহত কমপক্ষে ২০ কেশবপুরে সামাজিক বনায়ন কর্মসূচির শুভ উদ্বোধন করলেন এমপি আজিজুল ইসলাম লোহাগড়ায় কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে যুবদলের আনন্দ মিছিল খুলনায় জমিসংক্রান্ত বিরোধে ভাতিজার হাতে চাচা নিহত,আহত ২ কেশবপুরে ১৮৫ জন শিশুদের মাঝে স্কুল ব্যাগ,বেডসীড এবং মশারী বিতরণ দিঘলিয়া সন্তান ও ঢাকা আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন এর পিতার মৃত্যু অবশেষে উন্মক্ত হলো কপিলমুনি ধান্য চত্বর

লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসকের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

  • প্রকাশিত : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯০ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি// লক্ষ্মীপুর সদর হাসপাতালের গাইনি ও প্রসূতি বিশেষজ্ঞ ডা. জান্নাতুল ফেরদৌস রুনার অবহেলায় এক নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০দশ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী প্রসূতি তাছলিমা বেগম এই অভিযোগ করেন।

ভুক্তভোগীর পরিবার জানায়, গত মঙ্গলবার (০৮আট ফেব্রুয়ারি) বিকেলে তাছলিমা বেগমের প্রসব ব্যথা ওঠলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সদর উপজেলার পশ্চিম সৈয়দপুর গ্রামের বাসিন্দা মো. রাজুর স্ত্রী। হাসপাতালে নেওয়া হলে আলট্রাসনোগ্রাফি প্রতিবেদন অনুযায়ী বাচ্চা সুস্থ ও স্বাভাবিক রয়েছে জানিয়ে নরমাল ডেলিভারির আশ্বাস দেওয়া হয়। পরে প্রসূতির অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক সিজারের অনুরোধ করলেও ডা. জান্নাতুল ফেরদৌস রুনা তা করেননি। সিজার করতে ডা. রুনা সময়ক্ষেপণ করেন বলে অভিযোগ করেন প্রসূতির স্বজনরা। দুদিন পর গতকাল বৃহস্পতিবার সকালে প্রসূতির সিজার করে জানানো হয় নবজাতক মারা গেছে। এই নিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলতে গেলে তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে।

প্রসূতি তাছলিমা বেগম বলেন, হাসপাতালে এসে আল্ট্রাসোনাগ্রাম করেছি। রিপোর্টে আমার বাচ্চা সুস্থ ও স্বাভাবিক ছিল বলে জানানো হয়। এতে চিকিৎসক নরমাল ডেলিভারির আশ্বাস দেন। পরে ব্যথা বাড়লে চিকিৎসক রুনাকে বারবার বললেও তিনি কোনো ব্যবস্থা নেননি। চিকিৎসকের অবহেলার কারণেই আমার বাচ্চা মারা গেছে। এই বিষয়ে বক্তব্য জানতে অভিযুক্ত ডা. জান্নাতুল ফেরদৌস রুনার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অপারেশন থিয়েটারে আছেন বলে ফোন কেটে দেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালেন আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, চিকিৎসায় অবহেলা হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অবহেলার প্রমাণ মিললে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।