1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রাইস মিলের শব্দ,কুড়া ও ধুলাবালিতে পরিবেশ নষ্ট,ইউএনও দপ্তরে অভিযোগ গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী টস জিতে বোলিংয়ে বাংলাদেশ রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সাংবাদিকতা নিয়ে পুলিশের বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজের উদ্বেগ কেশবপুর চারুপীঠ একাডেমি’র একযুগ পূর্তি সাংস্কৃতিক উৎসব পালন জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত কেশবপুরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত মাগুরায় জমিজমা দাঙ্গায় যুবক খুন, বাড়িঘর ভাঙচুর লুটপাট কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন

খুলনায় ড্রেনের জন্য খোড়াখুড়ি তিনতলা ভবনে ফাঁটল, ভেঙ্গে পড়ার আশংকা

  • প্রকাশিত : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬৯২ বার শেয়ার হয়েছে

খুলনার খবর// ড্রেনের জন্য খোড়াখুড়িতে নগরীর বাগমারা এলাকার মরহুম মহিউদ্দিন সাহেবের বাড়ি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এ সংবাদে ওই বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে ভবন ত্যাগ করতে থাকে। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। তবে এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

গত ১৫ দিন ধরে ওই ভবনের সামনের ড্রেনের কাজ করছিল রোজা এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠান।গতকাল মঙ্গলবার বিকেলে নির্মাণ শ্রমিকরা ভবনের নিচ থেকে মাটি ও ইট তুলে ফেলে। শ্রমিকরা চলে যাওয়ার পর ভবনের নিচের মাটি ও ভবনের মূল দেওয়ালে ফাটল দেখা দেয়। স্থানীয় জনতা ভবনটি ধ্বসের হাত থেকে রক্ষা করার জন্য বাঁশ দিয়ে বাধা দেয়।

জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে তাদের স্থান ত্যাগ করার জন্য মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ওই ভবনের সামনের রাস্তা ব্যারিকেড দিয়ে রেখেছে। কেউ বাইরে বের হতে বা প্রবেশ করতে পারছেনা। রাস্তা দু’পাশে জনতার উপস্থিতি বেশ লক্ষনীয় ছিল।

খুলনা বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক বাবুল চক্রবর্তী জানান, সন্ধ্যা সোয়া সাতটার দিকে তাদের খবর দেওয়া হয়। ঝুঁকিপূর্ণ মনে করে বাড়ি ভেতর থেকে সকল সদস্যদের বের করে আনা হয়। কাউকে বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছেনা। ভবন নির্মাণের ক্ষেত্রে কোন নিময় মানা হয়নি। ড্রেনের ইটের ওপর নির্মাণ করা হয়েছে এ বাড়িটি।

পরিবারের সদস্যরা জানায়, বাড়িটি পাকিস্তানী আমলের। ২৫ বছর আগে বাড়িটি ক্রয় করেন মরহুম মহিউদ্দিন। তিনতলা ভবনের ওপরে টিন সেডের কয়েকটি ঘর রয়েছে। মালিকসহ ভবনে মোট ১২ টি পরিবার আছে।গত ১৫ দিন ধরে শ্রমিরা এখানে মাটি খোড়ার কাজ করছে।এবং বিকেলের দিকে শ্রমিকরা বাড়িটির বেজের ইট ও মাটি তুলে ফেলে। এর কিছুক্ষণ পরে গাথুঁনি ফেটে যায় এবং বাড়িটি হেলে ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে।ফলে ভাড়াটিয়ারা আতঙ্কিত হয়ে বাড়ি ত্যাগ করতে থাকে। মাল জিনিস ও মূল্যবান কাগজপত্র তারা বের করতে পারেনি।

রোজা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জানান, কুয়েট, ডিডিসি ও কেসিসির উদ্যোগে সারা মহানগর ব্যাপি ড্রেন সংস্কারের কাজ চলছে। ড্রেনের জন্য কোথাও সাত ফিট আবার কোথাও আট ফিট করে খোড়া হচ্ছে। বাড়িটি ড্রেনের ইটের সলিং এর ওপরে নির্মাণ করা। ইট খুড়তে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। তবে বাড়িটি রক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।