1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

দিঘলিয়ায় ছাত্রীগের কমিটি গঠন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১২ বার শেয়ার হয়েছে

এস,.এম.শামীম দিঘলিয়া,খুলনা// দিঘলিয়ায় দীর্ঘ ১১ বছর পর প্রেস রিলিজের মাধ্যমে খুলনার দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি মোল্লা নাহিদুর রহমান এবং সাধারণ সম্পাদক করা হয়েছে ইয়াসিন আরাফাতকে।

সহ-সভাপতি ৫ জন যথাক্রমে মোঃ সোহেল হোসেন, আমিনুল ইসলাম, প্রিন্স রায়, এস এম সাজ্জাদ হোসেন, রাফিন হাওলাদার। যুগ্ম সাধারণ সম্পাদক ৪ জন যথাক্রমে গাজী আমির হামজা নিলয়, শেখ আবু বক্কার, শেখ শহীদ আফ্রিদি, হাসিবুল ইসলাম ৩ জন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নিজামুল ইসলাম রুমি, মোঃ শাহিন ও জিএম নিয়ামুল।

১১ বছর পূর্বে ২০১১ সালের ৯ জানুয়ারী একইভাবে প্রেস রিলিজের মাধ্যমে তৎকালীন খুলনা জেলা ছাত্রলীগের (পল্টু-সাগর) কমিটি দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছিলেন। ঐ কমিটির সভাপতি মনোনীত হয়েছিলেন মোঃ ফোরকান আহমেদ রনি সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম।

গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ আলম হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত জেলা ছাত্রলীগের প্যাডে প্রেস রিলিজের মাধ্যমে উক্ত কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি (জীবন বৃত্তান্তসহ) তৈরি করে জেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশনা প্রদান করা হয় ।

একইভাবে তেরখাদা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে মোঃ হোসাইন আহন্মেদ ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আনোয়ারুল ইসলামের নাম ঘোষণা করে ১৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।