1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ১১:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
সাতক্ষীরায় হরিণের মাংসসহ আটক ২ কুষ্টিয়ায় বিজিবি‘র অভিযানে মালিক বিহীন ৩৭০ বোতল ফেনসিডিল উদ্ধার কেশবপুরে বাজার থেকে ডাটার বীজ কিনে এক কৃষক বিপাকে খুলনায় হৃদরোগে আক্রান্ত হয়ে বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু কেশবপুরে পাকা কলার দাম বেশি রাখায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা সৌদিতে নিহত সবুজের স্বজনদের বুকফাটা কান্না বিএমএসএস’র বাগেরহাট জেলা কমিটি ঘোষণা মোংলায় শ্রী শ্রী বাসন্তী পূজা উৎযাপন কপিলমুনিতে বাজার মনিটরিং ৩ তেল মিলে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা শুক্রবার ১৬ জেলায় শক্তিশালী ঝড়ের সম্ভাবনা পদ্মাসেতুতে পরীক্ষামূলকভাবে ট্রেন চলবে ৪ এপ্রিল নির্বাচনে গণমাধ্যমকর্মীদের বাঁধা দিলে ২/৭ বছরের কারাদন্ড ঝিনাইদহে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক কার্যক্রমের উদ্বোধন ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত যশোরে অস্ত্র তৈরির সরঞ্জামসহ আটক ১ অজু-গোসলের সময় গলায় পানি গেলে কি রোজা ভেঙে যাবে? সাতক্ষীরায় ককটেলসহ বিএনপির ৮ নেতা আটক যে কোনো মূল্যে বিএনপি জামায়াতের নৈরাজ্য মোকাবেলা করতে হবে-আব্দুস সালাম মূর্শেদী এমপি বটিয়াঘাটায় যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বটিয়াঘাটায় পুলিশের বিশেষ অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক ১

খুলনার তেরখাদায় যমজ শিশু হত্যার রহস্য উম্মোচন,২ সন্তানকে হত্যার পর পুকুরে ফেলে দেন মা

  • প্রকাশিত : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২০ বার শেয়ার হয়েছে

খুলনার খবর// খুলনার তেরখাদা উপজেলার কুশলা গ্রামে পুকুরে দুই যমজ শিশুর লাশ উদ্ধারের ঘটনায় মা কানিজ ফাতেমা কনাকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের পর হত্যার দায় স্বীকার করায় গত শুক্রবার রাতে (১৮ ফেব্রুয়ারি) তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

এর আগে যমজ শিশু মনি ও মুক্তার বাবা মাসুম বিল্লাহ বাদী হয়ে তেরখাদা থানায় মামলা করেন। দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য আটক কনাকে রাতে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা অন্য দুই জনকে ছেড়ে দেওয়া হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা তেরখাদা থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হক জানান, মনি ও মুক্তা নামে দুই যমজ সন্তান কনার । তারা বেশিরভাগ সময় কান্নাকাটি করতো। এ নিয়ে কনা বিরক্ত ছিলেন। সন্তান হওয়ার পর থেকে গত দুই মাস ১১ দিন বাবার বাড়ি কুশলা গ্রামে ছিলেন কনা।ঘটনার রাতে বৃহস্পতিবার মনি ও মুক্তা ঘুম থেকে উঠে কান্নাকাটি শুরু করে। এ সময় তাদেরকে দুধ খাইয়ে ঘুম পড়ানোর চেষ্টা করেন কনা।  তারপরও তাদের কান্না না থামায় রাত আড়াইটার দিকে বাচ্চাদের মুখে থাপ্পড় মারেন। এরপর তাদের মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেন। হত্যার পর মরদেহ কী করবেন ভেবে পাচ্ছিলেন না কনা। তাই হারানোর নাটক সাজাতে মধ্যরাতে বাচ্চাদের বাড়ির পাশের পুকুরে ফেলে দেন।এরপর ঘরে ফিরে ঘুমিয়ে পড়েন কনা। রাত ৪টার দিকে উঠে হঠাৎ চিৎকার শুরু করেন। প্রতিবেশীরা তাদের বাড়িতে ছুটে আসে। তাদেরকে বাচ্চা নিখোঁজের বিষয়টি জানান কনা। এরপর সবাই মনি ও মুক্তাকে খুঁজতে থাকে। সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে লাশ উদ্ধার করেন নানি শরিফা খাতুন ও মামা নুর আলম।

মামলার তদন্ত কর্মকর্তা মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এরপর পরিবারের প্রত্যেকের ওপর নজর রাখেন। বিকালে কনা, তার বাবা ও মাকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নেওয়া হয়।জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কনা অসংলগ্ন কথা বলতে থাকেন। এরপর যমজ শিশু হত্যার কারণ পুলিশের ব্যাখ্যা করেন। পরে অপর দুই জনকে ছেড়ে দিয়ে কনাকে আটক রাখে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।