1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

প্রতিবন্ধী স্ত্রীকে কাঁধে নিয়ে ভাইরাল সোহেলের প্রতারণা,সংসার না ভাঙ্গার আকুতি প্রতিবন্ধী রওশনের

  • প্রকাশিত : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫২৩ বার শেয়ার হয়েছে
ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক// বিশ্ব ভালোবাসা দিবসে ময়মনসিংহের ভাইরাল সোহেল মিয়া ও প্রতিবন্ধী রওশন দম্পতিকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর, তা দেখে চাঁপাইনবাবগঞ্জের এক নারী সোহেল মিয়াকে তার নিখোঁজ হওয়া স্বামী বলে দাবি করেছেন।ওই নারীর নাম শুরাতন বেগম। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের সন্তোষপুর গ্রামে। এ নিয়ে তোলপাড় এখন নেট দুনিয়ায়। সমালোচনার ঝড় বইছে সবখানে।

গতকাল প্রতিবন্ধী নারী রওশন এ সাক্ষাৎকারে আকুতি করে বলেছেন,দয়া করে আমার সংসারটা ভাঙ্গবেন না।আমি একজন প্রতিবন্ধী নারী।তিনি অভিযোগকারী আগের স্ত্রীর উদ্দেশ্যে বলেন, আপনার তো সব আছে আমার তো কিছুই নেই।আমার ছোট্ট একটা মেয়ে পরিচয় দেবার মত ওর বাবা ছাড়া আর কেউ নেই।আমার স্বামী কতদুর লেখাপড়া করেছে কি করেনি সেটা আমার জানার বিষয় না।আমার মত একজন প্রতিবন্ধী নারীকে নিয়ে ১৫ বছর সংসার করেছে এটাই আমার কাছে বড় পাওয়া।

তিনি আরো বলেন,যদি আপনারা আমার কাছে আসতে চান তবে আমি সানন্দে আপনাদের গ্রহন করবো।তবুও আপনারা আমার সংসারটা ভাঙ্গবেন না।

অপরদিকে অভিযোগকারী নারী দাবি করেন, সোহেল মিয়া নাম বলা হলেও তার স্বামীর নাম মোখলেসুর রহমান, ডাক নাম বকুল। একই ইউনিয়নের শ্যামপুর গ্রামের বকুলের সাথে তার বিয়ে হয় ১৯৯২ সালে। এরপর ২০০৪-২০০৫ সালের দিকে ঢাকা যাওয়ার কথা বলে, তার স্বামী আর ফিরেনি। ওই সময় তিনি খোঁজ খবর করেছিলেন, তবে কোন সন্ধান তারা পাননি।

শুরাতন বেগম জানান, তার তিন ছেলে এক মেয়ে নিয়ে অনেক কষ্টে সংসার চালিয়ে যাচ্ছেন। তবে এখন আর স্বামীকে ফিরিয়ে নিতে চান না। তবে জানান, সে মিথ্যা কথা বলছে, এটা সবাই জানুক।

শুরাতন বেগমের বড় ছেলে সিহাব উদ্দিনের উদ্দেশ্যে রওশন বলেন,আব্বু তুমি যদি আমার কাছে আসতে চাও তবে আমি তোমাকে গ্রহন করবো।আমার ছোট্ট মেয়েটার মুখের দিকে চেয়ে তুমি কোন প্রকার ঝামেলা করোনা।আমাকে ভালোভাবে বাঁচতে দাও।

গনমাধ্যমের উদ্দেশ্যে রওশন বলেন,আপনারা আমার পিছনে আর লাইগেন না।আমি অসহায় প্রতিবন্ধী নারী দয়া করে আমাকে হরম করেন।প্রধানমন্ত্রী দয়া করে আমাকে একটি ঘর প্রদান করতে সেটি আপনারে ছিনিয়ে নিবেন না।আমাকে ভালোভাবে বাঁচতে দিন।আপনাদের কাছে আমার দাবি আমার সংসার ভাঙ্গবেন না।

উল্লেখ্য, সোহেল মিয়ার স্ত্রী, ৩ ছেলে ও ১টি মেয়ে রয়েছে। এলাকায় ১৪-১৫ বছর আগে ঋণ ও জমিজমা বিক্রি করে হঠাৎ করে সে নিরুদ্দেশ হয়ে যায়।তার পর আর তার কোন হদিছ পাওয়া যায়নি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।