1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি

লোহাগড়ায় বিএনপি নেতাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৪৭ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন, লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা // নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক মনিরুল ইসলামসহ লোহাগড়া বিএনপি নেতাদের বিরুদ্ধে কুরুচিপুর্ন বক্তব্য দেওয়ার প্রতিবাদে রবিবার (২০ ফেব্রুয়ারী) সকালে আবারও লোহাগড়ার শালনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে শালনগর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক উজ্জল কাজী লিখিত বক্তব্যে বলেন, গত মঙ্গলবার ও  শনিবার লোহাগড়ার ইতনা ইউনিয়নের বিএনপির সাবেক সাধারন সম্পাদক রইচ উদ্দিন পলু দল থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদানকারী ও লোহাগড়ার বিএনপির কিছু পদবঞ্চিত ও দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিস্কৃত নেতাসহ কিছু নামধারী বিএনপির ইন্দনে উপজেলার ইতনা ও মানিকগঞ্জ এলাকায় একটি নাটক সাজিয়ে মানববন্ধন করেছে।

মানববন্ধনে উক্ত ব্যাক্তিদের বক্তব্য বিভিন্ন সোস্যাল মিডিয়া, ফেসবুক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় প্রকাশ পাওয়ায় আমাদের দৃষ্টি গোচর হয়েছে। ওই মানবন্ধনে বলা হয়েছে লোহাগড়ায় ১২ টি ইউনিয়নে বিএনপির পকেট কমিটি করা হয়েছে। এটা সম্পুর্ন বানোয়াট ও ভিক্তিহীন আমার জানামতে ১২ টি ইউনিয়নে যেয়ে দলের গঠনতন্ত্রনুযায়ী জনসম্মুখে সম্মেলনের মাধ্যমে ত্যাগী নেতাদের নিয়ে ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও ওই মানবন্ধনের নামধারী কিছু বিএনপি নেতারা নড়াইল জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকসহ লোহাগড়া উপজেলা বিএনপির বিভিন্ন নেতা-কর্মীদের নিয়ে কুরুচিপুর্ন বক্তব্য দিয়েছে। আমরা ঔ মানববন্ধনের উক্ত কুরুচিপুর্ন বক্তব্যের তীব্রনিন্দা প্রতিবাদ জানাই।

মানববন্ধনে এমন কুরুচিপুর্ন বক্তব্য দিয়ে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার চেষ্টা করা হচ্ছে। উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম বলেন, বিএনপির সাংগঠনের শৃংখলা ভঙ্গের অভিযোগে টিপু সুলতানকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত টিপু সুলতান কিছু পদত্যাগ ও নামধারী বিএনপিদের নিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক ভাবে নাটক সাজিয়ে বিভিন্ন যায়গায় মানবব্ধন করে কুরুচিপুর্ন বক্তব্য দেচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা নড়াইল জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে কথা বলে এ কুরুচিপুর্ন বক্তব্যের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করব।

জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে আমাদের লোহাগড়া উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরও শক্তিশালী করা হবে ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,শালনগর ইউনিয়ন সভাপতি মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মিকাইল মিয়া,সাংগঠনিক সম্পাক কামরুজ্জামান, ৫ ওয়ার্ডের সভাপতি মহাসিন আলম,সাধারন সম্পাদক সাহাবুদ্দিন,৪ নং ওয়ার্ডের সভাপতি হান্নান মিয়া,সাধারন সম্পাদক সায়েম মিয়া,৮ ওয়ার্ডের সভাপতি আয়ুব হোসেন,সাধারন সম্পাদক নজরুল ইসলাম,৭ ওয়ার্ডের সভাপতি ছিরু মিয়া,সাধারন সম্পাদক হেদায়েত হোসেন,১ নং ওয়ার্ডের সভাপতি কালাম মিয়া,সাধারন সম্পাদক লুৎফর হোসেন,৩ ওয়ার্ডের সভাপতি আবু ফকির,সাধারন সম্পাদক আয়ুব হোসেনসহ ইউনিয়নের শতশত নেতা-কর্মী ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।