1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

লোহাগড়ায় বিএনপি নেতাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৫০ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন, লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা // নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক মনিরুল ইসলামসহ লোহাগড়া বিএনপি নেতাদের বিরুদ্ধে কুরুচিপুর্ন বক্তব্য দেওয়ার প্রতিবাদে রবিবার (২০ ফেব্রুয়ারী) সকালে আবারও লোহাগড়ার শালনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে শালনগর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক উজ্জল কাজী লিখিত বক্তব্যে বলেন, গত মঙ্গলবার ও  শনিবার লোহাগড়ার ইতনা ইউনিয়নের বিএনপির সাবেক সাধারন সম্পাদক রইচ উদ্দিন পলু দল থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদানকারী ও লোহাগড়ার বিএনপির কিছু পদবঞ্চিত ও দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিস্কৃত নেতাসহ কিছু নামধারী বিএনপির ইন্দনে উপজেলার ইতনা ও মানিকগঞ্জ এলাকায় একটি নাটক সাজিয়ে মানববন্ধন করেছে।

মানববন্ধনে উক্ত ব্যাক্তিদের বক্তব্য বিভিন্ন সোস্যাল মিডিয়া, ফেসবুক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় প্রকাশ পাওয়ায় আমাদের দৃষ্টি গোচর হয়েছে। ওই মানবন্ধনে বলা হয়েছে লোহাগড়ায় ১২ টি ইউনিয়নে বিএনপির পকেট কমিটি করা হয়েছে। এটা সম্পুর্ন বানোয়াট ও ভিক্তিহীন আমার জানামতে ১২ টি ইউনিয়নে যেয়ে দলের গঠনতন্ত্রনুযায়ী জনসম্মুখে সম্মেলনের মাধ্যমে ত্যাগী নেতাদের নিয়ে ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও ওই মানবন্ধনের নামধারী কিছু বিএনপি নেতারা নড়াইল জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকসহ লোহাগড়া উপজেলা বিএনপির বিভিন্ন নেতা-কর্মীদের নিয়ে কুরুচিপুর্ন বক্তব্য দিয়েছে। আমরা ঔ মানববন্ধনের উক্ত কুরুচিপুর্ন বক্তব্যের তীব্রনিন্দা প্রতিবাদ জানাই।

মানববন্ধনে এমন কুরুচিপুর্ন বক্তব্য দিয়ে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার চেষ্টা করা হচ্ছে। উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম বলেন, বিএনপির সাংগঠনের শৃংখলা ভঙ্গের অভিযোগে টিপু সুলতানকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত টিপু সুলতান কিছু পদত্যাগ ও নামধারী বিএনপিদের নিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক ভাবে নাটক সাজিয়ে বিভিন্ন যায়গায় মানবব্ধন করে কুরুচিপুর্ন বক্তব্য দেচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা নড়াইল জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে কথা বলে এ কুরুচিপুর্ন বক্তব্যের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করব।

জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে আমাদের লোহাগড়া উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরও শক্তিশালী করা হবে ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,শালনগর ইউনিয়ন সভাপতি মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মিকাইল মিয়া,সাংগঠনিক সম্পাক কামরুজ্জামান, ৫ ওয়ার্ডের সভাপতি মহাসিন আলম,সাধারন সম্পাদক সাহাবুদ্দিন,৪ নং ওয়ার্ডের সভাপতি হান্নান মিয়া,সাধারন সম্পাদক সায়েম মিয়া,৮ ওয়ার্ডের সভাপতি আয়ুব হোসেন,সাধারন সম্পাদক নজরুল ইসলাম,৭ ওয়ার্ডের সভাপতি ছিরু মিয়া,সাধারন সম্পাদক হেদায়েত হোসেন,১ নং ওয়ার্ডের সভাপতি কালাম মিয়া,সাধারন সম্পাদক লুৎফর হোসেন,৩ ওয়ার্ডের সভাপতি আবু ফকির,সাধারন সম্পাদক আয়ুব হোসেনসহ ইউনিয়নের শতশত নেতা-কর্মী ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।