1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের

লক্ষ্মীপুরের মৃত্যুর ১১ দিন পর জানা গেল স্কুল শিক্ষিকাকে শ্বাসরোধে হত্যা

  • প্রকাশিত : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৩৩ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি// লক্ষ্মীপুর রায়পুর উপজেলাতে অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক গীতা রানী পালকে (৭২) শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ১১ দিন পর শনিবার (১৯ ফেব্রুয়ারি) নিহতের ময়নাতদন্ত প্রতিবেদন পুলিশের হাতে এসেছে। রাতে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানিয়েছেন, গীতা রানীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে জানা গেছে। এইদিকে ঘরে ঢুকে দিনে-দুপুরে এই হত্যার ঘটনায় জড়িত কাউকে পুলিশ ১১ দিনেও গ্রেফতার করতে পারেনি। উদ্ধারও হয়নি হত্যার পর লুটে নেওয়া নিহতের হাত, কান ও গলার স্বর্ণালঙ্কার। এই নিয়ে নিহতের পরিবারে চরম অসন্তোষ বিরাজ করছে।

থানা পুলিশ ও নিহতের পরিবার জানায়, পাশের রামগঞ্জ উপজেলার পূর্ব মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১১ইং সালে অবসরে যান শিক্ষক গীতা রানী। তিনি স্বামী দীনেশ চন্দ্র পালকে নিয়ে রায়পুরের উত্তর কেরোয়া গ্রামের পাল বাড়িতে থাকতেন। দীনেশও অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক। তাদের এক ছেলে চাকরিজীবী হওয়ায় চট্টগ্রাম ও দুই মেয়ে স্বামীর বাড়িতেই থাকতেন।

গত ৮ ফেব্রুয়ারি খাবার শেষে বিকেল ৩টার দিকে ঘরের দরজা খোলা রেখেই আলাদা রুমে গীতা রানী ও দীনেশ পাল ঘুমান। বিকেল সাড়ে ৫টার দিকে স্ত্রীকে ডাকতে গিয়ে দেখেন গীতার মরদেহ বিছানায় পড়ে আছে। এই সময় তিনি ও আশপাশের লোকজন এসে দেখেন, গীতা রানীর হাত, কান ও গলায় থাকা স্বর্ণ নেই। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল আসে। এই ঘটনায় পরদিন (৯ ফেব্রুয়ারি) নিহতের ছেলে বিপ্লব বিহারি পাল বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে রায়পুর থানায় হত্যা মামলা করেন।
নিহতের ছেলে বিপ্লব বিহারি পাল বলেন, দিনদুপুরে আমার মাকে নির্দয়ভাবে হত্যা করা হয়েছে। প্রায় ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এই ঘটনায় মামলার পরও কাউকে গ্রেফতার করতে না পারায় পুলিশের ভূমিকাও প্রশ্নবিদ্ধ হচ্ছে।

কেরোয়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) শামছুল ইসলাম সামু বলেন, ধারণা করছি স্বর্ণের লোভেই গীতা রানীকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে। এর কারণে এলাকায়ও কিছুটা আতঙ্ক বিরাজ করছে।
এই ব্যাপারে শনিবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আশরাফ জুয়েল বলেন, হত্যা মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।