1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময়

মোংলার ‘একুশে বই মেলা’র ২’য় দিনে মোড়ক উন্মোচিত হলো জনপ্রিয় গল্পের বই

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫২৯ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি// মহান ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মোংলায় শুরু হয়েছে একুশে বই মেলা। বই মেলার দ্বিতীয় দিয়ে মোড়ক উন্মোচিত হয়েছে আজিজ মোড়ল এর জনপ্রিয় মজার হাসির গল্পের বই “ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?” বইটির মোড়ক উন্মোচন করেন মোংলা উপজেলা নির্বাহী অফিসার জনাব কমলেশ মজুমদার ও মংলা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব শেখ আঃ রহমান এবং বিশিষ্ট সমাজসেবক ও পি.ডি.এম. ফাউন্ডেশনের পরিচালক দীপঙ্কর মৃধা দিপু। এ সময় উপস্থিত ছিলেন, মহিলা কবি আফরোজা হীরা, আসমা আক্তার কাজল, কবি হোসাইন ইমাম’ হাজী আলতাফ হোসেন’সহ আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কবি সাহিত্যিক। একই দিনে কবি হোসাইন ইমাম ও আসমা আক্তার কাজল এর নতুন বইয়ের মোড়ক উন্মোচন হয়।

তরুণ লেখক আজিজ মোড়ল এর দম ফাটানো মজার হাসির গল্পের বই’ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?’ যার ছয়টি গল্পই পাঠক হৃদয়ে তৃপ্তি মিটাবে। হাসি আনন্দের খোরাক জোগাড় করে ছোট বড় সকলের কাছে সমান জনপ্রিয় ও সমাদৃত হয়েছে। তার প্রথম প্রকাশিত দক্ষিণ বঙ্গে হযয়ত মেছের শাহ্ (রহ:) বইটি ব্যাপক সাড়া ফেলেছিল। শিশুদের জন্য লেখা “ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?” বইটি ও ব্যাপক সাড়া জাগিয়েছে। বইটি মোংলা, খুলনা, বই মেলাসহ বাংলা একাডেমি ঢাকা গাঙচিল প্রকাশনী এর ৬২০ নং স্টলে পাওয়া যাচ্ছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।