1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস আজ মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু খানজাহানআলী থানার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত সালাহউদ্দীন ঢাকার আকাশে প্রশান্তির বৃষ্টি জনমনে স্বস্তি পাইকগাছায় অজ্ঞান পার্টির খপ্পরে তরমুজ চাষী  দিঘলিয়ার সেনহাটী ৯ নং ওয়ার্ডের প্রায়ত মুরব্বিদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  কেশবপুরে খেলাঘর আসরের আয়োজনে পিপাসিত মানুষের মাঝে সুপেয় ঠান্ডা পানি বিতরণ  খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা

বটিয়াঘাটায় ভূমিহীন ও গৃহহীনদের আশ্রয়ন প্রকল্পের কাজ পরিদর্শণ করলেন খুলনা জেলা প্রশাসক

  • প্রকাশিত : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯৩ বার শেয়ার হয়েছে

মোঃ ইমরান,বটিয়াঘাটা প্রতিনিধি// খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার বলেছেন, মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পৌঁছে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার নির্বাচনী ইশতেহার অনুযায়ী জনগনের কাছে দেওয়া অঙ্গীকার পূরনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সমাজের পিছিয়ে পড়া মানুষ গুলিকে এগিয়ে নিতেই তাঁর এ প্রচেষ্টা। দেশে কোন মানুষ যাতে ভূমি ও গৃহহারা না থাকে সে লক্ষ্যে প্রধানমন্ত্রী নিজেই তাঁর দপ্তর থেকে সরাসরি আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে জমি নাই ঘর নাই এমন গৃহহারা মানুষদের মাথা গোঁজার ঠাঁই করে দিয়ে বৈশ্বিক দরবারে এ দেশকে উন্নতত’র দেশের কাঁতারে সামিল করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অতি স্বল্প সময়ে তাঁর এ প্রচেষ্টা বহিঃবিশ্বে অনেকাংশেই প্রশংসিত করেছে।

কারণ একটি বিশেষ গোষ্ঠীকে পিছিয়ে রেখে কোন দেশ উন্নত রাষ্ট্রে পরিণত হতে পারেনা। তিনি গতকাল শনিবার বেলা ১১ টায় বটিয়াঘাটার ভান্ডারকোট ইউনিয়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের চলমান আশ্রয়ন প্রকল্পের আওতায় জমি নাই ঘর নাই ভূমিহীন ও গৃহহীন ১০০ টি পরিবারের জন্য নির্মানাধীণ সেমি পাকাঘর নির্মাণ কাজ পরিদর্শন শেষে স্হানীয় এলাকাবাসীদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিঃ জেলা প্রশাসক মুকুল মৈত্র,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মমিনুর রহমান,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, উপজেলা প্রকৌশলী প্রসেনজিৎ চক্রবর্তী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এমদাদুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, সিনিয়র সহ—সভাপতি পরিতোষ রায়, ইউপি চেয়ারম্যান সেখ ওবায়দুল্লাহ, ইউপি সদস্য মোফাজ্জেল হোসেন, ইউপি সদস্য মোঃ হাঞ্জালা শেখ, শশাঙ্ক হালদার, কৌশিক মহলদার, মোঃ মহসিন, আজিম শেখ, নজরুল ইসলাম, মোঃ মুরাদ মলঙ্গী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য উপজেলার এ প্রকল্পটিতে ১০০ টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য ২ টি বেড রুম, ১টি এ্যাটাষ্ট বাথ ও ১ টি কিচেন এবং ১টি বেলকুনি সহ
মানসম্মত দৃষ্টি নন্দনীয় সেমি পাঁকা ঘর নির্মাণ কাজ তড়িৎ গতিতে এগিয়ে চলেছে। পরিদর্শন শেষে জেলা প্রশাসক কাজের মান দেখে সন্তোষ প্রকাশ করেন। পরে তিনি উপজেলার ৭ ইউনিয়ন পরিষদের মোট ২৬ টি কমিউনিটি টিকা কেন্দ্রর গণটিকা কার্যক্রমের খোঁজ খবর নেন এবং ভান্ডারকোট ইউনিযন পরিষদে চলমান গনটিকা কার্যক্রম পরিদর্শন করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।