1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলনায় স্বর্ণের বারসহ আটক এক লোহাগড়ায় বিএনপির উদ্যোগে মাদ্রাসার এতিমদের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  ঝিকরগাছায় গরীব রোগীকে চিকিৎসা দেওয়াকে পুঁজি করে সালেহা ক্লিনিক থেকে নবজাতক বিক্রি সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলীর ইন্তেকাল দেশ জুড়ে চলছে খরা তবুও থেমে নেই ট্রাফিক বিভাগ নড়াইলে মাশরাফির দুরন্তপনা, তীব্র তাপদাহে মধুমতীতে ডুবসাঁতার ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা আরোপ বেনাপোলে বাসের চাকায় পৃষ্ট হয়ে সাইকেল আরোহী নিহত অপর জন আহত লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ শরবত বিতরণ করতে গিয়ে শার্শায় জামায়াত নেতা আটক মোংলায় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু রামপালে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক রাজিবের উপর হামলা ইসলামী শ্রমনীতি ও আদর্শের আলোকে দেশ পরিচালিত না হওয়ায় রাজনৈতিক নিপিড়ন থামছে না- এইচ এম সাইফুল ইসলাম  চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে

যশোর শংকরপুর থেকে অস্ত্র ও বোমাসহ ৬ কিশোর অপরহরণকারী আটক

  • প্রকাশিত : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭০৪ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি//যশোর শংকরপুর থেকে সংঘবদ্ধ একটি কিশোর অপরাধী চক্রকে আটক করেছে র‍্যাব ৬ যশোরের সদস্যরা। একই সাথে ৩ জন ভুক্তভোগীকেও উদ্ধার করা হয়েছে।

আটক ৬ কিশোর একটি অপহরণ ঘটনায় জড়িত। তাদের দখল থেকে ধারালো চাকু ও বোমা উদ্ধার করা হয়েছে।র‌্যাব সূত্র জানিয়েছে, একটি অপহরণ ঘটনার অভিযোগে র‍্যাব ৬ খোঁজ খবর নিয়ে ঘটনার সত্যতা পায়। ওই ঘটনার শিকার ৩ জন। এরপর আটক ও ভুক্তভোগী ৩ জনকে উদ্ধারে অভিযান পরিচালনা করে র‌্যাব যশোর ক্যাম্পের একটি চৌকস দল।

গতকাল ২৬ ফেব্রুয়ারি শংকরপুর এলাকায় অভিযান পরিচালনা করে আটক করা হয় ঘটনায় জড়িত ছয় কিশোরকে। এরা সংঘবদ্ধভাবে অপরাধ সংঘটিত করে। কিশোর গ্যাং নামেও ওরা ওই এলাকায় পরিচিত।

র‍্যাব ৬ যশোর ক্যাম্পের কমান্ডার জানিয়েছেন, আটক ও উদ্ধারের ব্যাপারে পরে বিস্তারিত তথ্য দেয়া হবে। এদিকে স্থানীয়রা জানিয়েছেন, শংকরপুর এলাকায় আরো কয়েকটি উঠতি চক্র রয়েছে। যারা এলাকায় সরাসরি নানা অপকর্মে জড়িত। এদের বিভিন্ন মিছিল মিটিংয়ে অংশ নিতেও দেখা যায়। এর আগে বকচরের রাকিব সরদার হত্যাকান্ডেও শংকরপুর এলাকার কয়েক কিশোর আটক হয়। গত ১৭ ডিসেম্বর কিশোর গ্যাঙের ৯ সদস্য দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে রাকিবকে। ওই ৯ কিশোরকেও আটক করেন র‍্যাব ৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।