1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

লক্ষ্মীপুরে পাপুলের স্ত্রী-কন্যার ব্যাংক হিসাবের তথ্য চায় দুদক

  • প্রকাশিত : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭৬ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি// পাপুলের স্ত্রী-কন্যার ব্যাংক হিসাবের তথ্য চায় দুদক
কুয়েতে দণ্ডিত সাবেক সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ শহিদ ইসলাম পাপুলের স্ত্রী ও কন্যার ব্যাংক হিসাবের তথ্য চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এজন্য দেশে কার্যরত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোতে সম্প্রতি চিঠি পাঠিয়েছে দুদক।

চিঠিতে যত দ্রুত সম্ভব পাপুলের স্ত্রী ও কন্যার ব্যাংক হিসাবে লেনদেনসহ সবধরনের তথ্য সরবরাহ করতে বলা হয়েছে।
চিঠিতে পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম ও কন্যা ওয়াফা ইসলামের একক বা যৌথ নামে পরিচালিত সব ধরনের ব্যাংক হিসাবে লেনদেন, কেওয়াইসির ফরম এবং স্থাবর অস্থাবর সম্পদের বিবরণও (যদি থাকে) সরবরাহ করতে বলা হয়েছে।

পাপুল বাংলাদেশি ব্যবসায়ী, রাজনীতিবিদ হিসেবে পরিচিত। তিনি লক্ষ্মীপুর-রায়পুর আসন থেকে ২০১৮ইং সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। অর্থ পাচারসহ বেশ কিছু অভিযোগে কুয়েতের আদালতে দণ্ডপ্রাপ্ত হওয়ায় ২০২১ইং সালের ফেব্রুয়ারিতে তিনি এমপি পদ হারান। ২০১৮ইং সালের নির্বাচনে পাপুলের স্ত্রী সেলিনা ইসলামও সংরক্ষিত নারী আসন (৪৯) থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।
কুয়েতে গ্রেপ্তারের পর পাপুলের সংসদ সদস্য পদ হারানোর পাশাপাশি বাংলাদেশে দুর্নীতি দমন কমিশন পাপুল, তার স্ত্রী সেলিনা ইসলাম, কন্যা ওয়াফা ইসলামসহ আত্মীয়-স্বজনের নামে সম্পদের তদন্ত শুরু করে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।