1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
বাংলাদেশ প্রেসক্লাব ডুমুরিয়া শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ও নতুন কমিটি গঠন নড়াইলে নাশকতা মামলায় জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার পাইকগাছায় ধানক্ষেত থেকে তাজমিরা নামে এক নারীর মৃতদেহ উদ্ধার কেশবপুরে পাঁজিয়ায় সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদের মৃত্যুতে দোয়া মাহফিল সাগরদাঁড়ী মধুমেলায় একটি মিষ্টির দাম দেড় হাজার টাকা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জীবনটাই  বর্ণাঢ্য-জিল্লুর রহমান চৌধুরী মোংলা ইপিজেডে ভিআইপি -১ কারখানায় আগুন খুলনার দিঘলিয়ার চেয়ারম্যান জিয়া গাজীর বহিষ্কারাদেশ প্রত্যাহার খুলনার কয়রায় এতিমখানার ভবন তৈরীর জন্য সহযোগিতা কামনা কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত কুষ্টিয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সারাদেশে জমজমের পানি বিক্রিতে নিষেধাজ্ঞা সিঅ্যান্ডএফ এজেন্টদের দুদিনের ধর্মঘট স্থগিত খুলনাকে হারিয়ে প্লে অফে সিলেট দিঘলিয়া প্রেসক্লাব নির্বাচনে ‘সহ-সাধারণ সম্পাদক’ পদে এস,এম শামিম ৩রা ফেব্রুয়ারী খুলনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল নড়াইলে মাছের ঘেরে বিষ প্রয়োগ ; দশ লাখ টাকার ক্ষতি রূপসা উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রূপসায় আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় জুম কনফারেন্সে :এমপি সালাম মূর্শেদী দিঘলিয়া উপজেলায় কর্মরত প্রকৌশলীদের কর্মবিরতি ও মানববন্ধন পালিত

খুলনায় ইসলামী আন্দোলনের দাওয়াতী মাসের উদ্বোধন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩১৮ বার শেয়ার হয়েছে

শেখ নাসির উদ্দিন, খুলনা: আজ মঙ্গলবার (১ মার্চ) বিকাল ৫ টায় দৌলতপুর বেবিস্টান্ড চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্র ঘোষিত দাওয়াতি মাসের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান ইসলামী আন্দোলন বাংলাদেশ দৌলতপুর থানার সভাপতি আলহাজ্ব সরওয়ার হোসেন বন্দের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন মল্লিক এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন।
দাওয়াতি মাসের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাওলানা ওয়াহিদুজ্জামান, মাওলানা মনিরুল ইসলাম, মুফতি আবু হুরাইরা, মোঃ ওলিয়ার রহমান, আলহাজ্ব লুৎফর রহমান, প্রফেসর গোলাম মোস্তফা বাঙালি, মোহাম্মদ আজহারউদ্দিন, মোঃ মিলন হোসেন, মোঃ আমজাদ হোসেন, মোহাম্মদ ইমাম হোসেন, মোহাম্মদ বশির উদ্দিন, মোহাম্মদ কামরুল আলম, মোঃ মাসুদুর রহমান, আলহাজ্ব শেখ কাওসার আলী, মোহাম্মদ নাজমুল শেখ, মোহাম্মদ মহসিন, মোঃ শাহজালাল, আব্দুর রহমান, মোঃ মুরাদ হোসেন, মোঃ সোহাগ মোল্লা, আসিফুল ইসলাম, মুফতি রাশেদুল ইসলাম মোঃ শহিদুল ইসলাম মোঃ রফিকুল ইসলাম মোঃ আবুল কালাম প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রক্তে কেনা স্বাধীনতার ৫০ বছর অতিক্রম হলো: কিন্তু এখনো দেশের ৪২% মানুষ দারিদ্র্যসীমার নিচে বসবাস করছেন।৪৭% উচ্চ শিক্ষিত বেকার, মাত্র ১% লোকের হাতে জাতীয় আয়ের সিংহভাগ কুক্ষিগত হয়ে আছে, গরীব ও নিম্ন মানুষের কাছে সুচিকিৎসা যেন সোনার হরিণ। অবাধে খুন, গুম ও বিনা বিচারে হত্যাসহ আইনশৃংখলার চরম অবনতিতে দেশের সামাজিক নিরাপত্তাহীনতা আজ প্রকট। মাদক, সন্ত্রাস ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ বৃদ্ধি পাচ্ছে লাফিয়ে লাফিয়ে, এভাবে সকল ইতিবাচক জরিপে বাংলাদেশের নাম নিচের দিকে আর দুর্নীতিসহ নেতিবাচক জরিপে বাংলাদেশের নাম শীর্ষৈ।
তিনি আরো বলেন, মানুষ শান্তি-মুক্তি চায় কিন্তু ক্ষমতাসীনদের দুঃশাসনে আজ দেশবাসী দিশাহারা। আল্লাহ প্রদত্ত জীবনব্যবস্থা উপেক্ষা করে মানব রচিত মতবাদের অনুসরণের কারণেই আমাদের এই পরিণতি, তাই দেশের স্বার্থরক্ষায় ও ঈমানী দায়িত্ব পালনে ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকাতলে শ্রেণী-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে সমবেত হওয়ার আহ্বান জানান। ১মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দাওয়াতি মাসের কার্যক্রম চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।