1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত

পাইকগাছার সাবেক পুলিশ কর্মকর্তা পেলেন আইজিপি ব্যাজ সাথে পুরস্কার

  • প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৫০৮ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধিঃ পাইকগাছা ও কয়রা থানার সাবেক এস.আই বর্তমান পুলিশ পরিদর্শক মোঃ সাজেদুল ইসলাম আইজিপি ব্যাজ গ্রহন করায় বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানানো হয়েছে। কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদান, সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন পোশাকের মর্যাদা বৃদ্ধিও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ (আইজিপি ব্যাজ) পুরস্কার ও অর্থ প্রদান করা হয়েছে। বর্তমানে তিনি মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) থাকার পর সম্প্রতি নড়াইল জেলা পুলিশ বিভাগে যোগদন করেছেন। গত রবিবার পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলামের হাতে আইজিপি প্রদত্ত এ পুরস্কার ও অর্থ তুলে দেন মেহেরপুর পুলিশ সুপার মোঃ রাফিউল আলম।

জানা গেছে ২০১৯ সালের ২৪ ডিসেম্বর মেহেরপুরের গাংনী উপজেলার মহিষখোলা গ্রােেমের আফরোজা হত্যার মূল আসামী মুলায়মকে আটক। পরের বছর গাংনী উপজেলার পূর্ব মালসাদহ গ্রামে নিজের স্ত্রীকে হত্যা করে ডাকাতি অপচেষ্টা বলে চালিয়ে দেওয়া ঘটনা উদ্ঘাটন করে মূল আসামি নিহত চম্পার স্বামীকে আটক। মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামে হত্যাকান্ড সংঘটিত হওয়ার কয়েক ঘন্টা পর মূল আসামি আটক। সদর উপজেলার আমঝুপিতে পিটিয়ে হত্যার সাথে জড়িত দুজন আসামী আটক করা সহ বেশ কয়েকটি হত্যাকাান্ডের রহস্য উদ্ঘাটন করে আলোচনায় আসা মেহেরপুর সদর থানার ওসি তদন্ত সাজিদুল ইসলামকে আইজিপি পদক এ ভূষিত করা হয়। সম্প্রতি ঢাকা থেকে পুলিশ সুপারের কাছে এই পুরস্কার পাঠিয়ে দেওয়া হয়। অত্যন্ত চৌকস, আদর্শবান পুলিশ কর্মকর্তা সাজেদুল ইসলাম ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। ১৯৯৩ সালে ঝিনেদার উমেদপুর মাধ্যমিক বিদ্যালয় হতে এস,এস,সি,১৯৯৫ সালের ঝিনেদা কেসি কলেজ থেকে এইচ,এস,সি পাশ করার পর সিটি কলেজ থেকে বি.এস,এস এবং ১৯৯৯ সালে ইতিহাসের উপরে মাস্টার্স ডিগ্রি লাভ করেন। তিনি ১৯৯৮ সালের সাব-ইন্সপেক্টর হিসেবে ডিএমপিতে কর্মজীবন শুরু করেন। ২০০৮ সালে খুলনা রেঞ্জের অধীনে প্রথমে তেরোখাদা থানা, এরপর পর্যায়ক্রমে দিঘোলিয়া, কয়রা, পাইকগাছা থানায় নিষ্ঠার সাথে সেকেন্ড অফিসারের দায়িত্ব পালন করেন। পরে ২০১৬ সালে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি লাভ করেন। ২০১৭ সালে তিনি সি,এল আই সম্পন্ন করেন।

পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলাম কয়রার মানুষের কাছে একজন চৌকস পুলিশ অফিসার হিসাবে পরিচিত। তার ভাল ব্যবহার এখনও এজনপদের মানুষকে মুগ্ধ করে। তিনি কয়রায় চাকুরী করার সময় মামলার তদন্ত সচ্ছলতার সাথে পালন করে মানুষের মন জয় করতে পেরেছে। এ ছাড়া অতি গুরুত্বপুর্ন মামলা গুলো দ্রুত উৎঘাটন করে আলোচিত হয়ে ওঠে । পুলিশের এ ব্যাজ গ্রহন করায় পাইকগাছা ও কয়রার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।