1. info@www.khulnarkhobor.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

কচুয়ায় চাঞ্চল্যকর স্কুল শিক্ষার্থী গণধর্ষণ মামলার ‍আরও ২ আসামি গ্রেপ্তার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ২১৫ বার পড়া হয়েছে

শেখ মারুফ হোসেন, কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি// বাগেরহাটের কচুয়া উপজেলার বাধাল ইউনিয়নের অষ্টম শ্রেণির শিক্ষার্থী গণধর্ষণ মামলায় আরও ২ আসামিকে পৃথক দুই স্থান থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশ।

গত মঙ্গলবার বিকেলে চাঞ্চল্যকর শিক্ষার্থী গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. সজীব মোল্লাকে র‍্যাব-৬ এর একটি দল চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থেকে গ্রেপ্তার করে। অপর আসামি শকিজুল ওরফে টিপুকে (২৩) মঙ্গলবার রাতে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেপ্তার করে কচুয়া থানা-পুলিশ।

এর আগে গত শনিবার এজাজুল মোল্লা নামের এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে এই গণধর্ষণ মামলার চার আসামির তিনজনকেই গ্রেপ্তার করল পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে বুধবার বিকেলে গ্রেপ্তার সজীব মোল্লাকে কচুয়া থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

গ্রেপ্তার মো. সজীব মোল্লা (২৫) কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকার বারেক মোল্লার ছেলে ও শকিজুল ওরফে টিপু (২৩) একই গ্রামের ইউসুফ শেখের ছেলে। গ্রেপ্তার দুজনকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কুচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম বলেন, ‘ঘটনার পর থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশ সচেষ্ট ছিল। আসামীরা পলাতক ছিল। পুলিশ গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ঢাকার কামরাঙ্গিচর এলাকা থেকে শকিজুল ওরফে টিপুকে গ্রেপ্তার করেছে। এ ছাড়া চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা এলাকা থেকে র‍্যাব সজীব মোল্লা নামের আরেক আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামিদের বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে। এ ছাড়া অন্য আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

এর আগে গত বৃহস্পতিবার রাতে বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে ওই শিক্ষার্থীর ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে স্থানীয় চার বখাটে তাকে ধর্ষণ করে। শুক্রবার রাতে ওই শিক্ষার্থীকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার। পর দিন শনিবার সকালে অভিযুক্ত এজাজুল মোল্লাকে আটক করে পুলিশ। ওই দিন বিকেলে নির্যাতিতা শিক্ষার্থীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে কচুয়া থানায় একটি ধর্ষণ মামলা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।