1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

মোরেলগঞ্জে কৃষকের বাড়িতে ডাকাতির পর গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় মামলা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ২০৭ বার পড়া হয়েছে
প্রতিকি ছবি

খুলনার খবর // বাগেপ্ররততিকিহাটের মোরেলগঞ্জে কৃষকের বাড়িতে ডাকাতির পর গৃহবধূকে (৩৫) গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বুধবার রাতে গৃহকর্তা অরবিন্দু ডাকুয়া বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় ১ জনকে এজাহার নামীয় আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা রয়েছেন ১০/১২ জন।

উল্লেখ্য,গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উত্তর জিলবুনিয়া গ্রামের অরবিন্দু ডাকুয়ার বাড়িতে সিঁদ কেটে ঘরে ডাকাতি করে এবং দেশীয় অস্ত্রের মুখে স্বামী ও সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণ করে। মুখোশধারী ডাকাত দল পরে নগদ টাকা, মোবাইলসেট, স্বর্ণালংকার, সুপারিসহ মালামাল হাতিয়ে নেয়।

এ বিষয়ে থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ডাকাতি ও গণধর্ষণের ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে।আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি দল অভিযানে রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।