1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

কেএমপিতে ক্যামেরায় ভিডিও দেখে ৬ মাসেও চোর সনাক্তে ব্যর্থ,পুলিশ কমিশনারের কাছে জোর দাবি

  • প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৩১৫ বার পড়া হয়েছে

রইস উদ্দিন,খুলনা // খুলনায় সিসি ক্যামেরায় বাইক চোরের ভিডিও ফুটেজ দেখা গেলেও ০৬ (ছয়) মাসেও ঐ চোর চক্রের একজনকে ও গ্রেফতার করতে পারিনি পুলিশ এমনটি মন্তব্য করেছেন বাইক মালিক মোঃ শামিম হোসেন (৩১)।তিনি খুলনা জেলার দৌলতপুর থানার মহেশ্বরপুর কালিবাড়ী,সাং-৯/১, কেদারনাথ ক্রস রোড, মোঃ মাহবুবুর রহমানের পুত্র।

ভুক্তভোগী মোঃ শামিম হোসেন বলেন, আমি একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরী করি। চাকুরীর সুবিধার্থে কাগজপত্র সঠিক থাকায় ধারের টাকায় সেকেন্ডহ্যান্ড বাইকটি ক্রয়করি।কোম্পানীর কাজে আমি গত ০৭/০৯/২১ ইং তারিখে সময় আনুমানিক ১১:৩০ মিনিট থেকে ১১:৫০মিনিটের(বিশ মিনিট এর মধ্যে) সময় প্রান্তিকা আবাসিক এলাকায় ১২ নং রোডে আমার মোটরবাইক রেখে পাশে কোম্পানির কাজে ছিলাম কাজ শেষে ফিরে এসে দেখছি আমার মোটরবাইক টি যথাস্থানে নেই। অনেক খোঁজাখুঁজির পরও কোন সন্ধান পাওয়া যায়নি। কিছুক্ষণ পর পাশে থাকা সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ দেখে চোরকে আমার বাইক নিতে দেখেতে পেয়ে কিছুটা স্বস্তি অনুভব করি।গাড়িটি ফেরত পাওয়ার জন্য স্থানীয় গণ্যমান্য ও আমার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শে তাৎক্ষণিক খুলনা সদর থানায় একটি অভিযোগ দায়ের করি যাহাতে উল্লেখ থাকে গাড়ির রেজিঃ নং-ঢাকা মেট্রো ল-২৬-৬৭৭৯,চ্যাসিস নং-MB8NG4BAG9102206, ইঞ্জিন নং-BGA1272074,সুজুকি জিকসার (নীল রঙে)। থানায় নিয়ম অনুযায়ী অত্র মামলার দায়িত্বরত কর্মকর্তা প্রথমে গাড়িটি উদ্ধার করতে আমাকে আশ্বাস দেন কিন্তু আজ অবধি ০৬(ছয়) অতিবাহিত করলেও আমার বাইক উদ্ধারে কোন কার্যকর ভূমিকা পালন করতে পারেনি।শুধু আশ্বাস দিয়ে দিনের পর দিন মাসের পর মাস আমাকে ঘুরাচ্ছে।যখনি যোগাযোগ করার চেষ্টা করি তখনই বিভিন্ন অজুহাতে আমাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছে।সিসি ক্যামেরার চোরচক্র সম্পর্কে সঠিক কোন তথ্য প্রমাণ কিছুই বের করতে পারছে না।এমতাবস্থায় আমি কেএমপি কমিশনার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই।

বাংলাদেশ পুলিশ এখন অনেকটাই দক্ষ ও প্রশংসনীয় ভূমিকা নিয়ে কাজ করছে। আমার বিশ্বাস যদি সঠিকভাবে তদন্ত করা হয় তবে আমার বাইকটি ফিরে পাবো।তাই আমার চুরি হওয়া বাইকটির ভিডিও ফুটেজ দেখে চোর চক্রদের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি তাদের হাত থেকে বাইকটি ফিরে পেতে আপনার কাছে সবিনয়ে অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।