1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেএমপিতে ক্যামেরায় ভিডিও দেখে ৬ মাসেও চোর সনাক্তে ব্যর্থ,পুলিশ কমিশনারের কাছে জোর দাবি

  • প্রকাশিত : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৬৫৯ বার শেয়ার হয়েছে

রইস উদ্দিন,খুলনা // খুলনায় সিসি ক্যামেরায় বাইক চোরের ভিডিও ফুটেজ দেখা গেলেও ০৬ (ছয়) মাসেও ঐ চোর চক্রের একজনকে ও গ্রেফতার করতে পারিনি পুলিশ এমনটি মন্তব্য করেছেন বাইক মালিক মোঃ শামিম হোসেন (৩১)।তিনি খুলনা জেলার দৌলতপুর থানার মহেশ্বরপুর কালিবাড়ী,সাং-৯/১, কেদারনাথ ক্রস রোড, মোঃ মাহবুবুর রহমানের পুত্র।

ভুক্তভোগী মোঃ শামিম হোসেন বলেন, আমি একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরী করি। চাকুরীর সুবিধার্থে কাগজপত্র সঠিক থাকায় ধারের টাকায় সেকেন্ডহ্যান্ড বাইকটি ক্রয়করি।কোম্পানীর কাজে আমি গত ০৭/০৯/২১ ইং তারিখে সময় আনুমানিক ১১:৩০ মিনিট থেকে ১১:৫০মিনিটের(বিশ মিনিট এর মধ্যে) সময় প্রান্তিকা আবাসিক এলাকায় ১২ নং রোডে আমার মোটরবাইক রেখে পাশে কোম্পানির কাজে ছিলাম কাজ শেষে ফিরে এসে দেখছি আমার মোটরবাইক টি যথাস্থানে নেই। অনেক খোঁজাখুঁজির পরও কোন সন্ধান পাওয়া যায়নি। কিছুক্ষণ পর পাশে থাকা সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ দেখে চোরকে আমার বাইক নিতে দেখেতে পেয়ে কিছুটা স্বস্তি অনুভব করি।গাড়িটি ফেরত পাওয়ার জন্য স্থানীয় গণ্যমান্য ও আমার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শে তাৎক্ষণিক খুলনা সদর থানায় একটি অভিযোগ দায়ের করি যাহাতে উল্লেখ থাকে গাড়ির রেজিঃ নং-ঢাকা মেট্রো ল-২৬-৬৭৭৯,চ্যাসিস নং-MB8NG4BAG9102206, ইঞ্জিন নং-BGA1272074,সুজুকি জিকসার (নীল রঙে)। থানায় নিয়ম অনুযায়ী অত্র মামলার দায়িত্বরত কর্মকর্তা প্রথমে গাড়িটি উদ্ধার করতে আমাকে আশ্বাস দেন কিন্তু আজ অবধি ০৬(ছয়) অতিবাহিত করলেও আমার বাইক উদ্ধারে কোন কার্যকর ভূমিকা পালন করতে পারেনি।শুধু আশ্বাস দিয়ে দিনের পর দিন মাসের পর মাস আমাকে ঘুরাচ্ছে।যখনি যোগাযোগ করার চেষ্টা করি তখনই বিভিন্ন অজুহাতে আমাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছে।সিসি ক্যামেরার চোরচক্র সম্পর্কে সঠিক কোন তথ্য প্রমাণ কিছুই বের করতে পারছে না।এমতাবস্থায় আমি কেএমপি কমিশনার মহাদয়ের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই।

বাংলাদেশ পুলিশ এখন অনেকটাই দক্ষ ও প্রশংসনীয় ভূমিকা নিয়ে কাজ করছে। আমার বিশ্বাস যদি সঠিকভাবে তদন্ত করা হয় তবে আমার বাইকটি ফিরে পাবো।তাই আমার চুরি হওয়া বাইকটির ভিডিও ফুটেজ দেখে চোর চক্রদের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি তাদের হাত থেকে বাইকটি ফিরে পেতে আপনার কাছে সবিনয়ে অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।