1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় রাইস মিলের শব্দ,কুড়া ও ধুলাবালিতে পরিবেশ নষ্ট,ইউএনও দপ্তরে অভিযোগ গাবুরার খোলপেটুয়া নদের বেড়িবাঁধে ভাঙন, আতঙ্কে এলাকাবাসী টস জিতে বোলিংয়ে বাংলাদেশ রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সাংবাদিকতা নিয়ে পুলিশের বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজের উদ্বেগ কেশবপুর চারুপীঠ একাডেমি’র একযুগ পূর্তি সাংস্কৃতিক উৎসব পালন জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত কেশবপুরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত মাগুরায় জমিজমা দাঙ্গায় যুবক খুন, বাড়িঘর ভাঙচুর লুটপাট কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

  • প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৫৯৯ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম // সাতক্ষীরা-যশোর সড়কের সদর উপজেলার তুযুলপুরে শনিবার বিকেলে গাছের সঙ্গে বাসের ধাক্কা লেগে এক যাত্রী নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।
এ ছাড়া সকালে সাতক্ষীরার শ্যামনগরে মোটরসাইকেল থেকে পড়ে মারা গেছেন রীতা রানী নামে এক স্কুলশিক্ষক।সাতক্ষীরা সদর থানার ওসি গোলাম কবির জানান, সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রী নিয়ে যাচ্ছিল স্বপ্নীল পরিবহনের একটি বাস। দ্রুতগামী বাসটি সাতক্ষীরা সদর উপজেলার তুযুলপুর এলাকায় বিপরীতগামী একটি ইঞ্জিনভ্যানকে ধাক্কা দেয়।পরবর্তীতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগায়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায় ও কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। জানালা দিয়ে পালিয়ে যায় চালক ইব্রাহিম হোসেন। আহত যাত্রীদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পৌরসভার রইচপুর এলাকার মাহবুবুর রহমান বাবু (৩৫)। তিনি ঘের ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

এ ঘটনায় অন্যান্য আহতরা হলেন- ইঞ্জিনভ্যান চালক সদর উপজেলার সুপারীঘাটা গ্রামের কার্তিক দাস (২৮), আশাশুনির প্রতাপনগরের শামীম হোসেন (২৯), সাতক্ষীরা পৌরসভার ইটাগাছা এলাকার খোকন সরদারের ছেলে সোলাইমান হোসেন (২৫), সাতক্ষীরা পৌরসভার রইচপুর এলাকার রজব আলীর ছেলে ফারুক রহমানসহ কমপক্ষে ২০ জন। এ ঘটনায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।অপরদিকে, শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, স্কুলশিক্ষক রীতা রানী সাপেরদুনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।শনিবার তিনি তার স্বামীর সাথে মোটরসাইকেলে বড়কুপট গ্রাম থেকে শ্যামনগর-আটুলিয়া সড়কে স্কুলে আসছিলেন।পথিমধ্যে আটুলিয়া এলাকায় তার ব্যবহৃত ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান এবং বিপরীত থেকে আসা মোটরভ্যানের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান।স্থানীয়রা রীতা রানীকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি ইউডি মামলা নিয়ে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।