1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

  • প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৫৬৯ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম // সাতক্ষীরা-যশোর সড়কের সদর উপজেলার তুযুলপুরে শনিবার বিকেলে গাছের সঙ্গে বাসের ধাক্কা লেগে এক যাত্রী নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।
এ ছাড়া সকালে সাতক্ষীরার শ্যামনগরে মোটরসাইকেল থেকে পড়ে মারা গেছেন রীতা রানী নামে এক স্কুলশিক্ষক।সাতক্ষীরা সদর থানার ওসি গোলাম কবির জানান, সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রী নিয়ে যাচ্ছিল স্বপ্নীল পরিবহনের একটি বাস। দ্রুতগামী বাসটি সাতক্ষীরা সদর উপজেলার তুযুলপুর এলাকায় বিপরীতগামী একটি ইঞ্জিনভ্যানকে ধাক্কা দেয়।পরবর্তীতে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগায়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায় ও কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। জানালা দিয়ে পালিয়ে যায় চালক ইব্রাহিম হোসেন। আহত যাত্রীদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পৌরসভার রইচপুর এলাকার মাহবুবুর রহমান বাবু (৩৫)। তিনি ঘের ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

এ ঘটনায় অন্যান্য আহতরা হলেন- ইঞ্জিনভ্যান চালক সদর উপজেলার সুপারীঘাটা গ্রামের কার্তিক দাস (২৮), আশাশুনির প্রতাপনগরের শামীম হোসেন (২৯), সাতক্ষীরা পৌরসভার ইটাগাছা এলাকার খোকন সরদারের ছেলে সোলাইমান হোসেন (২৫), সাতক্ষীরা পৌরসভার রইচপুর এলাকার রজব আলীর ছেলে ফারুক রহমানসহ কমপক্ষে ২০ জন। এ ঘটনায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।অপরদিকে, শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, স্কুলশিক্ষক রীতা রানী সাপেরদুনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।শনিবার তিনি তার স্বামীর সাথে মোটরসাইকেলে বড়কুপট গ্রাম থেকে শ্যামনগর-আটুলিয়া সড়কে স্কুলে আসছিলেন।পথিমধ্যে আটুলিয়া এলাকায় তার ব্যবহৃত ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান এবং বিপরীত থেকে আসা মোটরভ্যানের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান।স্থানীয়রা রীতা রানীকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি ইউডি মামলা নিয়ে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।