1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
সংসদ ভবন এলাকায় ছাত্রলীগ কর্মী খুন মোংলায় আচরণবিধি লঙ্ঘনে তিন প্রার্থীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বটিয়াঘাটা উপজেলায় পানিতে ডুবে নবম শ্রেণীর ছাত্রের মৃত্যু কেশবপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার  ঢাকার ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট  গাজীরহাটে সাংবাদিকের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরি বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, প্রতিবাদ করায় পিতাসহ ৪ জন আহত খুলনা অনলাইন প্রেসক্লাব এর বিশেষ সভা অনুষ্ঠিত ধান নি‌য়ে বা‌ড়ি ফেরা হ‌লো না কয়রার দুই শ্রমি‌কের তালায় ট্রাক উল্টে খাদে; নিহত ২, আহত ১০ ২১ মে মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি ঘোষনা ১৭ মে থেকে ৩ দিনের জন্য বেনাপোল স্থলবন্দর বন্ধ যে পরিকল্পনায় খুন হন লোহাগড়ার চেয়ারম্যান মোস্তফা কামাল, চাঞ্চল্যকর তথ্য দিলেন ভাড়াটিয়া শুটার  লোহাগড়ায় ইস্টার্ন ব্যাংক পিএলসি’র গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত  বিশ্ব সন্ত্রাসী ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে- মাওঃ আব্দুল আউয়াল  মানববন্ধন-সমাবেশ দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে বিশেষ বরাদ্দের দাবী রামপালে লায়ন ড শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে ১৫ তম ফ্রি চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত কেশবপুরের তৃষান বসু দিব্য জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ হতে চায় দিঘলিয়ায় নির্বাচনী মাঠে ব্যতিক্রমী প্রচার-প্রচারণা আকৃষ্ট করল ভোটারদের খুলনায় তৃতীয় শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মাদ্রাসা সুপার গ্রেপ্তার

বাংলাদেশ কৃষকলীগ কেশবপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৫৪৫ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ, কেশবপুর, যশোর// যশোর জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক,স্বস্তি ও শান্তির কেশবপুর নির্মাণের কারিগর,মাননীয় সংসদ সদস্য যশোর-৬ জনাব শাহীন চাকলাদার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বলেছেন, এই মুক্তিযোদ্ধারা আমাদের শ্রেষ্ঠ সন্তান। তাঁরা আমাদের দেশের স্বাধীনতা এনেছিলেন। তাদের মাধ্যমে আমরা সার্বভৌমত্ব পেয়েছি, লাল সবুজের পতাকা পেয়েছি। বঙ্গবন্ধুর পরিবারকে সপরিবারে নির্মমভাবে হত্যার মধ্য দিয়ে চিরতরে আওয়ামী লীগকে নিধন করার চেষ্টা করা হয়েছিল কিন্তু বঙ্গবন্ধুর আদর্শকে কেউ নিধন করতে পারবে না। বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তার বিচার যাতে না করা হয় সেজন্য ইনডেমনিটি অধ্যাদেশ জারী করার মধ্য দিয়ে তারা ২১ বছর ক্ষমতায় ছিল। বঙ্গবন্ধুর খুনিদের বিচার করা হয় নাই বরং খুনিদের পুরস্কৃত করা হয়েছে। আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। কৃষকদের সকল প্রকার সহযোগিতা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃষির সকল সেক্টরে ভর্তুকি দেওয়া হচ্ছে। সারের জন্য আর কোন কৃষককে গুলি খেতে হয় না। কেশবপুরের কৃষকলীগ ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ কৃষকলীগ এখন অনেক বেশি শক্তিশালী। আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব বলেই দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশ কৃষক লীগ কেশবপুর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলনে শণিবার বিকাল কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, ১৯৯৬ সালে বঙ্গবন্ধু কন্যাকে দুটি কারণে ভোট দিয়েছিল, এক বঙ্গবন্ধুর খুনিদের বিচার, দুই কৃষক বাঁচাও দেশ বাঁচাও। আমাদের প্রধানমন্ত্রী একজন সৎ ব্যক্তি এবং বিশ্ব নেতাদের মধ্যে একজন। পৃথিবীর তিনজন রাষ্ট্রনায়কের মধ্যে তিনি একজন। আমরা এদেশের কৃষক-শ্রমিক- মেহনতী মানুষদের নিয়ে শান্তি ও স্বস্তিতে থাকতে চাই।

বাংলাদেশ কৃষক লীগ কেশবপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব সৈয়দ নাহিদ হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্তের সঞ্চালনায় শণিবার সন্ধ্যায় কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ কৃষক লীগ কেশবপুর উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা ও উদ্ধোধক হিসাব বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আরশাফ আলী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হালিমা রহমান, বেসরকারী সংস্থা বিষয়ক সম্পাদক মিরুল ইসলাম, সহ প্রচার ও প্রকশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা, যশোর জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. শামছুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. মোশারফ হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জনাব রফিকুল ইসলাম মোড়ল, কেশবপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বি.এম. শহিদুজ্জামান শহিদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার ওলিয়ার রহমান, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ আল বাহার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার, পৌর কাউন্সিলর খাদিজা খাতুন, পৌর কাউন্সিলর কামাল খান, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, উপজেলা ছাত্রলীগনেতা হাবিবুর রহমান খান মুকুল, পৌর ছাত্রলীগনেতা সাইফুল ইসলামসহ কেশবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকলীগ, মহিলালীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
ত্রি-বার্ষিক সম্মেলনে আলহাজ্ব সৈয়দ নাহিদ হাসানকে পুনরায় সভাপতি ও রমেশ চন্দ্র দত্তকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচন করে কেশবপুর উপজেলা কৃষকলীগের ৭১ সদস্য কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।