1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

মাগুরার মহম্মদপুরে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ১০

  • প্রকাশিত : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৪৭২ বার শেয়ার হয়েছে
প্রতিকি ছবি

খুলনার খবর// মাগুরার মহম্মদপুর উপজেলার উরুড়া গ্রামে গতকাল শনিবার (৫ মার্চ) দুপুরে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে প্রতিপক্ষের হামলা ও পুলিশের শটগানের গুলিতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

গ্রামবাসীরা জানান, মনিরুল মেম্বর অর্তকিতে সাবেক মেম্বর লিয়াতক মোল্লার লোকদের উপর হামলা করে। একইভাবে পুলিশ এনে লিয়াকতের সমর্থকদের উপর গুলি চালিয়েছে। সংঘর্ষে ৫টি বাড়ি ভাংচুর করা হয়েছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বর মনিরুল ইসলাম ও সাবেক মেম্বর লিয়াকত মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। দুইদিন আগে ওয়াজ মাহফিল আয়োজনকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে নতুন করে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের এক পর্যায়ে সকাল ১০টার দিকে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের ১০ জন আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড রাবার বুলেট ও শটগানের গুলি নিক্ষেপ করে।

আহতদের মাগুরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তী সংঘাত এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মাগুরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী অধ্যাপক ডা. জাহিদুর রহমান জানান, সংঘর্ষে আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।সবাই শঙ্কামুক্ত অনেকে রাবার বুলেট ও শটগানের গুলিতে আহত হয়েছেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।