1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময়

দারুন সব নতুন ফিচার থাকছে বছরজুড়ে WhatsApp অ্যাপে

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৪৮৩ বার শেয়ার হয়েছে

নিউজডেস্ক//  WhatsApp ব্যবহারকারীদের জন্য বছরজুড়ে নানারকম পরীক্ষা নিরীক্ষা চালাতে থাকে WhatsApp। ফলে মাঝে মধ্যেই নতুন নতুন ফিচার পান ইউজাররা। এবার একসঙ্গে একাধিক নতুন ফিচার পেতে চলেছেন WhatsApp ব্যবহারকারীরা।আর এর ফলে আরো জনপ্রিয় ও গ্রহনযোগ্যতা পেতে চলেছে WhatsApp।

জেনে নিন কি কি ফিচার পেতে চলেছেন:

১। মেসেজ ডিলিট: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা সকলেই গ্রুপ চ্যাটে অভ্যস্ত। এক্ষেত্রে সুবিধা যেমন, তেমন সমস্যাও রয়েছে। অনেকক্ষেত্রে গ্রুপে অনভিপ্রেত মেসেজ করে বসেন কেউ কেউ। এতদিন যিনি সেই মেসেজ করেছেন, তিনিই পারতেন সেটি ডিলিট করতে। এবার গ্রুপে যে কারও পাঠানো মেসেজই মুছে ফেলতে পারবেন অ্যাডমিন।

২। মেসেজ রিঅ্যাকশান: ফেসবুক মেসেঞ্জার ব্যবহারকারীরা সকলেই মেসেজ রিঅ্যাকশন সম্পর্কে অবগত। এবার হোয়াটসঅ্যাপেও পাবেন সেই সুবিধা। যে কোনও মেসেজ ট্যাপ ও হোল্ড করে রাখলেই পাবেন রিঅ্যাকশন অপশন।

৩। WhatsaApp ওয়েবেও ২ স্টেপ ভেরিফিকেশন: WhatsaApp ওয়েবের ক্ষেত্রেও জোর দেওয়া হচ্ছে সিকিউরিটির দিকে। দু স্টেপ ভেরিফিকেশন একটা অপশনাল ফিচার, কেউ চাইলে এটা নাও ব্যবহার করতে পারেন। কিন্তু এটি ব্যবহার করলে বেশি সুরক্ষিত হবে আপনার অ্যাকাউন্ট।

৪। ফটো ও ভিডিও প্রিভিউ// পছন্দের ছবি বা ভিডিওটি স্টেটাসে শেয়ার করলে কেমন লাগবে, তা দেখার সুযোগ এখন মেলে না। তবে শীঘ্রই মিলবে সেই সুযোগ। তা নিয়েই কাজকর্ম করছে সংস্থা।

৫। অ্যানিমেটেড ইমোজি// এখন হোয়াটসঅ্যাপে সামান্য কিছু অ্যানিমেটেড ইমোজি রয়েছে। তবে বর্তমানে ইমোজি নিয়ে কাজ চলছে। শীঘ্রই আরও প্রচুর অ্যানিমেটেড ইমোজি পাবেন ইউজাররা। ফলে আরও আকর্ষনীয় হয়ে উঠবে হোয়াটসঅ্যাপ।

৬। ছবি চ্যাট ও স্টেটাসে আপলোড// নিশ্চয়ই ভাবছেন ব্যপারটা কী! এবার একই ছবি একই সঙ্গে শেয়ার করবে পারবেন চ্যাট ও স্টেটাসে। তবে একাধিক ব্যক্তিকে ব্যক্তিগতভাবে ছবি বা ভিডিও এবং স্টেটাসে তা শেয়ার করা সম্ভব হবে না।

সর্বপরি এসকল সুবিধা একজন WhatsApp ব্যবহারকারীকে অনেক সুবিধা দেবে।পাশাপাশি WhatsAppকে আরো উন্নত করার প্রচেষ্টা চলছে।একজন ব্যববহারকারি এসকল ফিচার ব্যবহার করে আরো সাচ্ছন্দ্য বোধ করবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।