1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
উত্তাল খুলনা: কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ লোহাগড়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত,আহত ৪ চলছে কমপ্লিট শাটডাউন; সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ খুলনায় ‘কমপ্লিট শাটডাউন’ ; সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কেশবপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩ মাদক ব্যবসায়ী নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু মোংলায় হু হু করে বাড়ছে সবজি ও মাছের দাম: সাধারণ ক্রেতাদের নাভিশ্বাস পবিত্র আশুরা উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় নিহত-১ ছাত্র হত্যা ও ছাত্রীদের লাঞ্ছিত করার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের মিছিল কাল বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ২৪ ঘন্টার ব্যবধানে মধুমতী নদী থেকে আরও এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার অনির্দিষ্টকালের জন্য খুলনা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা সকল সিটি করপোরেশন এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা শার্শায় বাল্য বিবাহ নিরোধ ও সচেতন মূলক সভা অনুষ্ঠিত নড়াইলে ৬০পিস ইয়াবা ও ১৫ পুরিয়া(০১ গ্রাম) হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা যশোরে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা

মোংলায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক মহোদয়ের আগমন

  • প্রকাশিত : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৫৩৮ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি// বঙ্গবন্ধু জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষের জন্য কাজ করেছেন। কোন লোভ লালসা তাঁকে আকৃষ্ট করতে পারেনি। এই জন্য তিনি বঙ্গবন্ধু থেকে জাতির পিতা হয়েছেন। আওয়ামীলীগ সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার বিষয়ে আন্তরিক। যেকারণে মোংলার তিনিটি শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ হয়েছে। লেখাপড়া শিখে মানুষের মতো হতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। শিক্ষার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের মনন গঠনের জন্য অপরিহার্য। ১২ মার্চ শনিবার সকালে মোংলা সরকারি কলেজ’র আয়োজনে কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা সিটি কর্পোরেশন’র মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক একথা বলেন।

শনিবার সকাল ১১টায় পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ’র অধ্যক্ষ মো. গোলাম সরোয়ার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি, কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিক্ষাবিদ সুনীল কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার, সহকারি পুলিশ সুপার আসিফ ইকবাল ও থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম। এছাড়া বক্তব্য রাখেন, মোংলা সরকারি কলেজের প্রাত্তন ছাত্র ও মোংলা প্রেস ক্লাবের সভাপতি সাবেক সভাপতি মোঃ আহসান হাবিব হাসান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নূর আলম শেখ, কলেজের সাবেক অধ্যাপক কুবের চন্দ্র মন্ডল, প্রভাষক প্রদীপ অধিকারী, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক মনোজ কান্তি বিশ্বাস ও ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম। পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আব্দুর রউফ, মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, ইউপি চেয়ারম্যান নাজিনা বেগম নার্জিন, ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল, ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইস্রাফিল হোসেন হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি কে এম এইচ রানা, ইমরান হাওলাদার প্রমূখ। বিশেষ অতিথির বক্তৃতায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণায়ের উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার এমপি বলেন, মানসম্মত কলেজ হিসাবে মোংলা সরকারি কলেজের সুনাম রয়েছে। তিনি নবীন ছাত্র – ছাত্রীদের উদ্দেশ্যে বলেন লেখা পড়ার মাধ্যমে মানুষের মতো মানুষ হয়ে মোংলাকে ও দেশকে এগিয়ে নিতে হবে। নবীন বরণ অনুষ্ঠানে দ্বাদশ শ্রেণির পহ্ম থেকে বক্তব্য রাখেন সায়মন বয়াতি ও ইষানি মন্ডল। অনুষ্ঠানে শুরুতেই নবীন ছাত্র – ছাত্রীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

সভাপতি বক্তব্যে অধ্যহ্ম মোঃ গোলাম সরোয়ার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় শিহ্মার্থীদের গড়ে তুলতে মোংলা সরকারি কলেজ বিরামবিহীন ভাবে কাজ করে যাচ্ছে। সবশেষে প্রধান অতিথি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার এমপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ী শিহ্মার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।