1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

মোংলায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক মহোদয়ের আগমন

  • প্রকাশিত : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৪৯২ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি// বঙ্গবন্ধু জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষের জন্য কাজ করেছেন। কোন লোভ লালসা তাঁকে আকৃষ্ট করতে পারেনি। এই জন্য তিনি বঙ্গবন্ধু থেকে জাতির পিতা হয়েছেন। আওয়ামীলীগ সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার বিষয়ে আন্তরিক। যেকারণে মোংলার তিনিটি শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ হয়েছে। লেখাপড়া শিখে মানুষের মতো হতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। শিক্ষার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের মনন গঠনের জন্য অপরিহার্য। ১২ মার্চ শনিবার সকালে মোংলা সরকারি কলেজ’র আয়োজনে কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা সিটি কর্পোরেশন’র মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক একথা বলেন।

শনিবার সকাল ১১টায় পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ’র অধ্যক্ষ মো. গোলাম সরোয়ার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি, কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিক্ষাবিদ সুনীল কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার, সহকারি পুলিশ সুপার আসিফ ইকবাল ও থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম। এছাড়া বক্তব্য রাখেন, মোংলা সরকারি কলেজের প্রাত্তন ছাত্র ও মোংলা প্রেস ক্লাবের সভাপতি সাবেক সভাপতি মোঃ আহসান হাবিব হাসান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নূর আলম শেখ, কলেজের সাবেক অধ্যাপক কুবের চন্দ্র মন্ডল, প্রভাষক প্রদীপ অধিকারী, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক মনোজ কান্তি বিশ্বাস ও ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম। পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আব্দুর রউফ, মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, ইউপি চেয়ারম্যান নাজিনা বেগম নার্জিন, ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল, ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইস্রাফিল হোসেন হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি কে এম এইচ রানা, ইমরান হাওলাদার প্রমূখ। বিশেষ অতিথির বক্তৃতায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণায়ের উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার এমপি বলেন, মানসম্মত কলেজ হিসাবে মোংলা সরকারি কলেজের সুনাম রয়েছে। তিনি নবীন ছাত্র – ছাত্রীদের উদ্দেশ্যে বলেন লেখা পড়ার মাধ্যমে মানুষের মতো মানুষ হয়ে মোংলাকে ও দেশকে এগিয়ে নিতে হবে। নবীন বরণ অনুষ্ঠানে দ্বাদশ শ্রেণির পহ্ম থেকে বক্তব্য রাখেন সায়মন বয়াতি ও ইষানি মন্ডল। অনুষ্ঠানে শুরুতেই নবীন ছাত্র – ছাত্রীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

সভাপতি বক্তব্যে অধ্যহ্ম মোঃ গোলাম সরোয়ার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় শিহ্মার্থীদের গড়ে তুলতে মোংলা সরকারি কলেজ বিরামবিহীন ভাবে কাজ করে যাচ্ছে। সবশেষে প্রধান অতিথি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার এমপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ী শিহ্মার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।