1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
বাংলাদেশ প্রেসক্লাব ডুমুরিয়া শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ও নতুন কমিটি গঠন নড়াইলে নাশকতা মামলায় জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার পাইকগাছায় ধানক্ষেত থেকে তাজমিরা নামে এক নারীর মৃতদেহ উদ্ধার কেশবপুরে পাঁজিয়ায় সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদের মৃত্যুতে দোয়া মাহফিল সাগরদাঁড়ী মধুমেলায় একটি মিষ্টির দাম দেড় হাজার টাকা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জীবনটাই  বর্ণাঢ্য-জিল্লুর রহমান চৌধুরী মোংলা ইপিজেডে ভিআইপি -১ কারখানায় আগুন খুলনার দিঘলিয়ার চেয়ারম্যান জিয়া গাজীর বহিষ্কারাদেশ প্রত্যাহার খুলনার কয়রায় এতিমখানার ভবন তৈরীর জন্য সহযোগিতা কামনা কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত কুষ্টিয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সারাদেশে জমজমের পানি বিক্রিতে নিষেধাজ্ঞা সিঅ্যান্ডএফ এজেন্টদের দুদিনের ধর্মঘট স্থগিত খুলনাকে হারিয়ে প্লে অফে সিলেট দিঘলিয়া প্রেসক্লাব নির্বাচনে ‘সহ-সাধারণ সম্পাদক’ পদে এস,এম শামিম ৩রা ফেব্রুয়ারী খুলনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল নড়াইলে মাছের ঘেরে বিষ প্রয়োগ ; দশ লাখ টাকার ক্ষতি রূপসা উপজেলা আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রূপসায় আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় জুম কনফারেন্সে :এমপি সালাম মূর্শেদী দিঘলিয়া উপজেলায় কর্মরত প্রকৌশলীদের কর্মবিরতি ও মানববন্ধন পালিত

মোংলায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক মহোদয়ের আগমন

  • প্রকাশিত : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ২৮৫ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধি// বঙ্গবন্ধু জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষের জন্য কাজ করেছেন। কোন লোভ লালসা তাঁকে আকৃষ্ট করতে পারেনি। এই জন্য তিনি বঙ্গবন্ধু থেকে জাতির পিতা হয়েছেন। আওয়ামীলীগ সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার বিষয়ে আন্তরিক। যেকারণে মোংলার তিনিটি শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ হয়েছে। লেখাপড়া শিখে মানুষের মতো হতে হবে। দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। শিক্ষার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের মনন গঠনের জন্য অপরিহার্য। ১২ মার্চ শনিবার সকালে মোংলা সরকারি কলেজ’র আয়োজনে কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা সিটি কর্পোরেশন’র মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক একথা বলেন।

শনিবার সকাল ১১টায় পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ’র অধ্যক্ষ মো. গোলাম সরোয়ার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি, কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিক্ষাবিদ সুনীল কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার, সহকারি পুলিশ সুপার আসিফ ইকবাল ও থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম। এছাড়া বক্তব্য রাখেন, মোংলা সরকারি কলেজের প্রাত্তন ছাত্র ও মোংলা প্রেস ক্লাবের সভাপতি সাবেক সভাপতি মোঃ আহসান হাবিব হাসান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নূর আলম শেখ, কলেজের সাবেক অধ্যাপক কুবের চন্দ্র মন্ডল, প্রভাষক প্রদীপ অধিকারী, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক মনোজ কান্তি বিশ্বাস ও ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম। পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আব্দুর রউফ, মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, ইউপি চেয়ারম্যান নাজিনা বেগম নার্জিন, ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল, ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইস্রাফিল হোসেন হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি কে এম এইচ রানা, ইমরান হাওলাদার প্রমূখ। বিশেষ অতিথির বক্তৃতায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণায়ের উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার এমপি বলেন, মানসম্মত কলেজ হিসাবে মোংলা সরকারি কলেজের সুনাম রয়েছে। তিনি নবীন ছাত্র – ছাত্রীদের উদ্দেশ্যে বলেন লেখা পড়ার মাধ্যমে মানুষের মতো মানুষ হয়ে মোংলাকে ও দেশকে এগিয়ে নিতে হবে। নবীন বরণ অনুষ্ঠানে দ্বাদশ শ্রেণির পহ্ম থেকে বক্তব্য রাখেন সায়মন বয়াতি ও ইষানি মন্ডল। অনুষ্ঠানে শুরুতেই নবীন ছাত্র – ছাত্রীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

সভাপতি বক্তব্যে অধ্যহ্ম মোঃ গোলাম সরোয়ার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় শিহ্মার্থীদের গড়ে তুলতে মোংলা সরকারি কলেজ বিরামবিহীন ভাবে কাজ করে যাচ্ছে। সবশেষে প্রধান অতিথি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার এমপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ী শিহ্মার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।