1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

চোট কাটিয়ে মাঠে ফিরেই রোনালদোর হ্যাটট্রিক

  • প্রকাশিত : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে
ছবি সংগৃহিত

নিউজডেস্ক // চোট কাটিয়ে মাঠে ফিরেই স্বরূপে ফিরলেন ক্রিস্তিয়ানো রোনালদো। মাঠে নেমেই অসাধারণ এক হ্যাটট্রিক করে ক্লাব ও আন্তর্জাতিক ফুটবলে মিলিয়ে সবচেয়ে বেশি গোলের রেকর্ডটা নিজের করে নিলেন এই পর্তুগিজ তারকা। রোমাঞ্চকর লড়াইয়ে টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে লিগ টেবিলে শীর্ষ চারে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।

গতকাল শনিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-২ গোলে জিতেছে রালফ রাংনিকের দল।

দুইবার রোনালদো ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার পর সমতায় ফিরে লড়াই জমিয়ে তোলে টটেনহ্যাম। কিন্তু শেষ দিকে রোনালদোই গড়ে দেন পার্থক্য। ফলে দুই ম্যাচ পর লিগে জয়ের স্বাদ পেল ইউনাইটেড।

২৬তম মিনিটে দিয়োগো দালোতের দৃঢ়তায় ব্যবধান ধরে রাখে স্বাগতিকরা। তবে ৩৫তম মিনিটে আর রক্ষা হয়নি ইউনাইটেডের। সফল স্পট কিকে সমতা টানেন হ্যারি কেইন। তিন মিনিট পরেই লিড পুনরুদ্ধার করে ইউনাইটেড। সতীর্থের পাস ধরে অফসাইডের ফাঁদ এড়িয়ে জেডন স্যানচো বল বাড়ান ছয় গজ বক্সের মুখে। প্রথম স্পর্শে জাল খুঁজে নেন পর্তুগাল অধিনায়ক রোনালদো।এই গোলের মধ্য দিয়ে ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে রোনালদোর এটি ৮০৬তম গোল। ইতিহাসে ক্যারিয়ার গোলের হিসেবে সব সেরাদের অনেক আগেই পেছনে ফেলেছেন রোনালদো। ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে পুরুষ ফুটবলে সবচেয়ে বেশি গোলের রেকর্ড নিয়ে ছোট্ট একটা বিতর্ক ছিলই।

সাবেক অস্ট্রিয়া ও তৎকালীন চেকোস্লোভাকিয়ার স্ট্রাইকার ইয়োসেফ বিকানের গোল ৮০৫টি। এবার তাকেও ছাড়িয়ে গেলেন রোনালদো।
দ্বিতীয়ার্ধে খেলার গতি কমে আসে কিছুটা। ৭২তম মিনিটে হ্যারি ম্যাগুইয়ারের আত্মঘাতী গোলে আবার সমতায় ফেরে টটেনহ্যাম। ডিফেন্ডার সের্হিও রেগিলনের ক্রস ক্লিয়ার করার চেষ্টায় নিজেদের জালে বল পাঠান ইউনাইটেড ডিফেন্ডার। তিন মিনিট পর দূর থেকে চেষ্টা করেন রোনালদো। তার নিচু শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক উগো লরিস। এরপরই ৮১তম মিনিটে আরেকবার রোনালদোর ঝলক। কর্নারে হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

ক্লাব ও জাতীয় দল মিলিয়ে রোনালদোর হ্যাটট্রিক হলো ৫৯টি। ক্যারিয়ার গোল সংখ্যা বেড়ে দাঁড়াল ৮০৭টি। এবারের লিগে তার গোল হলো ১২টি। একই সাথে প্রথম দল হিসেবে প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ৪০০ ম্যাচ জয়ের মাইলফলক স্পর্শ করল ইউনাইটেড। এর মধ্যে ২৩টি টটেনহ্যামের বিপক্ষে, এটিও রেকর্ড।
প্রিমিয়ার লিগে ২৯ ম্যাচে ১৪ জয় ও ৮ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে চারে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৫ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে পাঁচে নেমে গেছে আর্সেনাল। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তিনে চেলসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।