1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ঢাকা দক্ষিণ আ.লিগ ও বিএনপির কর্মসূচি স্থগিত খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬ মোংলায় সুন্দরবনের জীববৈচিত্র, জলজপ্রাণী ও বাস্তুতন্ত্র রক্ষায় মানববন্ধন কর্মসূচি পালন সুন্দরবনের জীববৈচিত্র রক্ষায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানববন্ধন মোংলায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা কেএমপি এডিসির (সোয়াট) এর বদলীজনিত বিদায় সংবর্ধনা দিঘলিয়ায় আনসার ভিডিপির বাৎসরিক খরচ ৯৬ হাজার টাকা, ব্যায় নেই ১ টাকাও নড়াইলে নিখোঁজের তিন দিন পর এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার দিঘলিয়ায় মনোনয়নপত্র জমার শেষ দিনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন প্রার্থী সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি,গণধোলাইয়ের শিকার চা বিক্রেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শার্শায় ১১ জনের মনোনয়ন দাখিল শ্যামনগরের সিসিডিবির আয়োজনে গৃহপালিত পশু পাখি পালনে কর্মশালা দ্বিতীয় বিয়ের চার দিন পর খুন হলেন বৃদ্ধ; ছেলেরা পলাতক নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু

লক্ষ্মীপুরের স্বামীর সঙ্গে অভিমান করে এক গৃহবধূ আত্মহত্যা

  • প্রকাশিত : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪৪৬ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি// লক্ষ্মীপুরে সিমকার্ড নিয়ে ঝগড়ার পর স্বামীর সঙ্গে অভিমান করে সানজিদা সুলতানা (২২) নামে (১)এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ১৭/০৩/২২ইং রাত ১১টার দিকে পৌর শহরের লাহারকান্দি এলাকার মাস্টার কলোনির রোজ ভিলায় এই ঘটনা ঘটে। সানজিদা সদর উপজেলার ১৪নং মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজন হোসেনের স্ত্রী। তাদের সংসারে ৪ চার বছরের একটি ছেলে রয়েছে। ছেলেকে নিয়ে সানজিদা লক্ষ্মীপুর পৌরসভার মাস্টার কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। প্রায় দেড় মাস আগে রাজন মালয়েশিয়া থেকে দেশে আসেন। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুরে মোবাইলফোনের একটি সিমকার্ড নিয়ে রাজন ও সানজিদার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলেকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায় রাজন। এরপর তারা বাসায় ফেরেনি। বাসায় সানজিদার মা আসমা বেগম ও ছোট বোন ছিল। এশার সময় মা ও বোনকে নামাজের কথা বলে শয়নকক্ষের দরজা বন্ধ করে দেয়। কিছু সময় পার হলে দরজা না খোলায় সন্দেহ হয় তাদের। পরে জানালা দিয়ে সানজিদার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।
সানজিদার মা আসমা বেগম বলেন, মোবাইলে সিমকার্ড নিয়ে ঝগড়ার পর ছেলেকে নিয়ে ঘোরার জন্য রাজন বাসা থেকে বের হয়। রাত বাড়তে থাকলেও তারা ফিরে আসেনি। পরে সানজিদা নামাজের কথা বলে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে আত্মহত্যা করে।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, পারিবারিক কলহে গৃহবধূ আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।