1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম বটিয়াঘাটায় বিধবা মহিলাকে উচ্ছেদ ও জীবন নাশের হুমকি গাবুরায় ঘুর্ণিঝড় রি‌মেলে ক্ষ‌তিগ্রস্ত ৫০০ প‌রিবা‌রে ব্রতীর খাদ‌্য সহায়তা উন্নয়ন ও আধুনিকায়নে মোংলা বন্দর কর্তৃপক্ষের মতবিনিময় কেশবপুরে নদ-নদীর পানির প্রবাহ সৃষ্টির দাবিতে স্মারকলিপি রেমাল ঝড়ে ক্ষতিগ্রস্থ দলিত পরিবারের পাশে হোপ আউটরিস্ট মিনিস্ট্রি ও প্রজ্ঞা ফাউন্ডেশন নড়াইলে অপহরণের পর হত্যা,৩ জনের ফাঁসির আদেশ কেশবপুরে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মঙ্গলকোট-বিদ্যানন্দকাটি ২৩তম অষ্ট প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান সমাপ্ত  সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীর ঘের হুমকির মুখে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কমিটের নামে মিথ্যা অপপ্রচার করায় খুলনা অনলাইন প্রেসক্লাব এর উদ্বেগ

দুর্নীতির আখড়া সাতক্ষীরার লাবসা ইউনিয়ন,স্থানীয় সরকারের নিকট অভিযোগ দায়ের

  • প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৪৯৯ বার শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি// ক্রমশ দুর্নীতির আখড়া হয়ে উঠছে সাতক্ষীরা সদর উপজেলার ১৩ নং লাবসা ইউনিয়ন পরিষদ। সব ধরণের নাগরিক সুবিধা নিতে সরকার নির্ধারিত ফি ছাড়াও জনসাধারণকে গুনতে হচ্ছে অতিরিক্ত টাকা।

জন্ম নিবন্ধন সনদের জন্য সরকার নির্ধারিত ফি ৫০ টাকা।কিন্তু জন্ম নিবন্ধন সনদ দেওয়ার জন্য নেওয়া হচ্ছে লোক বিশেষ ২০০-৩০০ টাকা পর্যন্ত। ফি ছাড়াও অতিরিক্ত অর্থ গ্রহণের অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মেহেদী হাসানের বিরুদ্ধে।কাঙ্খিত টাকা দিতে অস্বীকৃতি জানালে বিলম্বিত হয় সেবা প্রাপ্তিতে।

সম্প্রতি লাবসা ইউনিয়নের উত্তর দেবনগর গ্রামের সদরুল ইসলাম, মোঃ আনোয়ার ও বিল্লাল হোসেনর কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ার প্রতিবাদে সাতক্ষীরা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক বরাবর উদ্যোক্তা মেহেদী হাসানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করেছেন লাবসা ইউপির ৪ নং ওয়ার্ড সদস্য মোঃ আসাদুজ্জামান আসাদ। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন ইউনিয়ন পরিষদে আগত সেবা গ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকা দাবি করেন উদ্যোক্তা মোঃ মেহেদী হাসান। সরকারি ফির কথা বলে জন্ম সনদ দেওয়ার বিনিময়ে গ্রহণ করেন ২০০-৩০০ টাকা।তবে এ বিষয়ে অভিযুক্ত উদ্যোক্তা মেহেদী হাসানের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম জানান, “আমার ইউনিয়ন পরিষদে এরকম দুর্নীতির অভিযোগ সঠিক নয়। মেম্বর আসাদুজ্জামান আসাদ নিজেই একজন দুর্নীতিবাজ লোক।জন্ম সনদ দেওয়ার জন্য অতিরিক্ত টাকা নেওয়ার বিষয়টি আমার জানা মতে সত্য নয়। অতিরিক্ত টাকা নিয়ে থাকলে মেম্বর আসাদ সেটি প্রমাণ করুক।

তিনি স্থানীয় সরকারের উপ পরিচালক বরাবর দায়েরকৃত অভিযোগে যে তিন জনের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়া হয়েছে বলে উল্লেখ করেছেন তারা আসাদ মেম্বরের নিজের লোক।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।