1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

বাগেরহাট জেলার শ্রেষ্ঠ পদক পেয়ে প্রশংসায় ভাসালেন পুলিশের এএসআই আবু সালেহ

  • প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে

মোঃ রিয়াজ উদ্দীন, বিশেষ প্রতিনিধি// বাগেরহাট কচুয়া থানায় কর্মরত এএসআই আবু সালেহ তার সৎ,যোগ্য, সদালাপী, মিষ্টি ভাষী, মেধাবী, নিজের জীবনকে বাজি রেখে জনগণের জানমালের নিরাপত্তার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে অত্র ৯টি থানার মধ্যে পুলিশিং কার্যক্রম সুন্দর ভাবে পরিচালনার জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে স্বীকৃতি পেয়েছেন পুলিশ সুপার কে.এম.আরিফুল হক,পিপিএম কাছ থেকে।

তিনি এর আগেও খুলনা জেলা ডিবি পুলিশ থেকে দীর্ঘদিন অত্যান্ত সৎ ও দক্ষতায় প্রসংশিত হয়ে সুনামের সাথে বাগেরহাট কচুয়া থানায় বদলি হন।গত শনিবার (১২.০৩.২২) ইং তারিখে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তার হাতে শ্রেষ্ঠ অফিসার হিসেবে ক্রেস্ট তুলে দেয়া হয়।

এই অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার কে.এম.আরিফুল হক সহ সকল অফিসার ইনচার্জের উপস্থিতিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন বিষায়দি নিয়ে আলোচনা করা হয়।এ সময় পর্যালোচিত মাসে চৌকস অফিসারদের শুভেচ্ছা স্মারক প্রদান করেন।আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার সদর মোঃ রাসেলুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদ হাসান, মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন, এবং মংলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল সহ সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।শ্রেষ্ঠ অফিসারের বক্তব্যকালে এএসআই আবু সালেহ বলেন,যেদিন পুলিশের পোশাক পরেছি সেদিন থেকে আমার দায়িত্ব পালনে কখনো পিছু হটেনি।

আমার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম খুবই সুন্দর মনের মানুষ।তার সহযোগীতায় আমি কাজ করছি। তিনি আমাকে সহযোগিতা না করলে আমি হয়তোবা এত সহজে সফল হতে পারতাম না। অপরাধ দমনে আমি শুধু মাত্র দায়িত্ব পালন করেছি সৎ ও সাহসিকতার সাথে।আর আমি যতদিন বাঁচবো ততদিন পর্যন্ত এই সকল কাজগুলো করে যাবো ইনশাল্লাহ ।ব্যক্তিগত সাক্ষাৎকারে তিনি বলেন, মাননীয় পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় এবং সুযোগ্য অফিসার ইনচার্জ এর সহযোগিতায় থানায় আজ চুরি,ডাকাতি,ছিনতাই,মাদক,ইফটিজিং,বাল্য বিবাহ সহ নানা অপকর্ম দূর করতে অনেক খানি সক্ষম হয়েছি।তারই ধারাবাহিকতায় আমি জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে পদক পেয়েছি। আমার জীবন আজ স্বার্থক,কোন কিছুর চাওয়া পাওয়া নেই। তিনি আরো বলেন, আমি শুধু একজন প্রকৃত পুলিশ হতে চাই। সঠিক দায়িত্ব কর্তব্য পালনের মাধ্যমে মানবতার সেবক হয়ে বেঁচে থাকতে চাই আর মৃত্যুর পরেও মানুষের হৃদয়ে জায়গা নিতে চাই।

মানুষ ধনসম্পদ অর্জন করে আর আমি কাজের মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। তিনি তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।