1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি

লক্ষ্মীপুরে মাঈন উদ্দিন পাঠানের হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য,ভূমি জবরদখলের প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৪৭৪ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধি// লক্ষ্মীপুর পৌর শহরের ৭নং ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামের অসহায় মমিন উল্ল্যার ওয়ারিশি ও ক্রয়কৃত ভূমি লক্ষ্মীপুর সরকারী কলেজের অধক্ষ্য মাঈন উদ্দিন পাঠান, কয়েক’শ লাঠিয়াল বাহিনি নিয়ে অবৈধভাবে, দখল, দখলকৃত বাড়ির ভূমির উপর নিমার্ণাধীন ঘর ভাংচুর ও পরিবারের নারী সদস্যেদের শ্লীলতাহানি, মারধর করে গাছপালা কেটে নিয়ে যায় এর প্রতিবাদে ২০/০৩/২২ইং দুপুর ১২ টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মমিন উল্ল্যাসহ ভুক্তভোগী পরিবার মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।

ভুক্তভোগী পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মোঃ মমিন উল্ল্যাহ, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য আলমগীর হোসেনসহ ভুক্তভোগী পরিবারের সদস্য বৃন্দু। এই সময় ক্ষতিগ্রস্ত সাংবাদিক আলমগীর হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন।লিখিত বক্তব্যের সময় তিনি দাবি করেন দখল ঠেকাতে মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা কপিসহ ,গত ১৩ মার্চ ২০২২ইং লক্ষ্মীপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলার নির্বাহী কর্মকর্তা, লক্ষ্মীপুর প্রেসক্লাব সহ বিভিন্ন দপ্তরের নিকট লিখিত অভিযোগ করেন কোনো সমাধান পাননি। তিনি আরোও বলেন, পরিবারের নারী সদস্যদের উপর জোর, জুলুম, অন্যায় আচরণ ও তাদের সম্পত্তি দখলের বিষয় তুলে ধরেন। এই সময় ভুক্তভোগী পরিবারের সদস্য মমিম উল্যা, প্রতিবন্ধী রিকশা চালক সফিক উল্যা, ফারুক, পারভেজ, রুবি আক্তার, আলেয়া বেগম, সহিদা বেগম, আরুফা বেগম, ফাতেমা আক্তার, ছকিনা বেগম,ইব্রাহিমসহ অত্রএলাকার শতাধিক মানুষ ও এলাবাসি উপস্থিত ছিলেন। এই সময় তিনি বলেন, যে কোন মুহূর্তে মাঈন উদ্দিন পাঠান, উপজেলা চেয়ারম্যান একে এম সালাউদ্দিন টিপু,
আব্দুল লতিব গংরা আমাদেরকে মিথ্যা মামলা জড়ানোর, ও প্রাণে হত্যার হয়রানি করার হুমকি ধামকী দিচ্ছে। নিরাপত্তাহীনতা রয়েছেন বলে জানান, উল্লেখ্যকৃত ঘটনার বিভাগীয় তদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তির দাবি জানাচ্ছি। সররাষ্ট্রমন্ত্রী, এবং ভূমি মন্ত্রীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কতৃপক্ষের নিকট জোর দাবি জানান তিনি।

মানববন্ধনে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত হয়েছেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রবীণ সাংবাদিক সাবেক সহকারী অধ্যপক আজিজুর রহমান, সিনিয়র সাংবাদিক আনোয়ার রহমান বাবুল, কালের কন্ঠ জেলা প্রতিনিধি কাজল কায়েস, সময় সংবাদ জেলা প্রতিনিধি সোহেল হোসেন, গণকণ্ঠ জেলা প্রতিনিধি এমরান হোসেন, লাখো কন্ঠ জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ,
সাংবাদিক তারেখ উদ্দিন জাবেদ, নুরুল আমিন সিকদার, বিএম সাগর, আরিফ হোসেন, মাজহারুল ইসলাম টিপু, বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি মমিন উল্যা, জনবাণীর, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি অ আ আবির আকাশ, প্রথম কথা জেলা প্রতিনিধি কাজী ওসমান মোর্শেদ, আমাদের কন্ঠ জেলা প্রতিনিধি কামরুল ইসলামসহ প্রমুখ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।