1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় মনোনয়নপত্র জমার শেষ দিনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন প্রার্থী সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি,গণধোলাইয়ের শিকার চা বিক্রেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শার্শায় ১১ জনের মনোনয়ন দাখিল শ্যামনগরের সিসিডিবির আয়োজনে গৃহপালিত পশু পাখি পালনে কর্মশালা দ্বিতীয় বিয়ের চার দিন পর খুন হলেন বৃদ্ধ; ছেলেরা পলাতক নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু তৈয়বিয়া সাবেক ছাত্র পর্ষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত নড়াইল-২ আসনের সাবেক সাংসদ এ্যাড.মকবুল হোসেনের মৃত্যুতে নড়াইলে শোকের ছায়া বোরো মৌসুমে ধান চাল সংগ্রহের মূল্য নির্ধারণ বেনাপোল ইমিগ্রেশনের কাস্টমস সুপারের হাতে সাংবাদিক লাঞ্ছিত বাগেরহাটে মাদক সেবনের অভিযোগে ১১জনকে গ্রেপ্তার কেশবপুরে আমাদের ভূমিকা শীর্ষক সাহিত্য আসর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে অতিষ্ঠ মোংলার জনজীবন ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ শ্যামনগরে তরমুজের বাম্পার ফলন; কৃষকের মুখে হাসি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু আগামীকাল খুলনায় আসছেন চরমোনাই পীর কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত কেশবপুরে ৭১-এর ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সভা

লক্ষ্মীপুরের জমি সংক্রান্ত জেরে সংবাদকর্মীকে পিটিয়ে আহত

  • প্রকাশিত : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৪৫৩ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর রায়পুর উপজেলার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তরুণ সংবাদকর্মী ফরহাদ হোসেন ও তার বাবা-মা, ভাইবোনসহ ৬ জনকে পিটিয়ে আহত করা হয়েছে।গতকাল মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে ৭নং বামনী ইউনিয়নের মধ্য সাগরদী গ্রামে মাঝি বাড়িতে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায়।

বাকি আহতরা হলেন, ফরহাদের বাবা নুরনবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরহাদ লক্ষ্মীপুরের অনলাইন নিউজ পোর্টাল “শীর্ষসংবাদের” প্রতিনিধি ও “রাইজিংবিডির” সাবেক জেলা প্রতিনিধি।

ফরহাদ জানান, বাড়িতের তাদের পুরাতন টিনশেড ঘর ছিল। ঘরটি ভেঙে তারা নতুন করে পাকা ভবনের উদ্যোগ নেয়। কাজ শুরু হলে প্রতিবেশি শাহ আলম ও কালু নিজেদের জমি বলে এতে বাধা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিসি বৈঠক হয়।গতকাল মঙ্গলবার দুপুরেও সালিসি বৈঠক চলছিল। এরআগেই শাহ আলম ও কালু পরিকল্পিতভাবে ভাড়াটে লোকজন বাড়িতে নিয়ে আসে। সালিশি বৈঠক শেষ হওয়ার পর তাদের ভাড়াটে লোকজন আমার ওপর হামলা করে। এই সময় আমাকে বাঁচাতে এলে আমার বাবা-মা, ভাইবোনদের লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে শাহ আলম ও কালুর ভাড়াটে লোকজন।

এই দিকে ঘটনার পর থেকে পরিবারসহ শাহ আলম ও কালু পালিয়ে যায়। এতে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।