1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

লক্ষ্মীপুরের সন্ত্রাসী বাহিনীর হাতে হামলার শিকার ইউপি সদস্য মনির

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৪৫৮ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়ন পরিষদের সামনে প্রকাশ্যে সাবেক বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক সেনাসদস্য বর্তমান ইউপি সদস্য মনির হোসেনের উপর অতর্কিত হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী বাহিনীরা। বৃহস্পতিবার সকাল ১১টায় সময় রসুলগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে।
আহত মনির মেম্বার কে ইউপি চেয়ারম্যান উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে মনির মেম্বার বলেন, ৪নং ওয়ার্ডের বাসিন্দা রাব্বি ও রাকিব, ভূলু, সাইফুল, নবী সহ ২০/৩০ জন উশৃঙ্খল সন্ত্রাসী বাহিনী দিয়ে ও বিভিন্ন সময় রাব্বি বাবা গাঁজা সেবন করে পরিষদের সামনে প্রকাশ্যে আমার উপর অতর্কিত হামলা চালায়। এই সময় তিনি আরো বলেন হামলাকারীরা সবাই ইয়াবা ও গাঁজা সেবন কারি থাকে তারা মাতাল অবস্থায় প্রাই সময় মানুষের মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় কিছু না পেলে খারাপ আচরণ করে থাকে। তারা এলাকায় মোটরসাইকেল ৮০ স্প্রীডে চালাচ্ছে। বিভিন্ন সময় স্কুলছাত্রী ও মাদ্রাসার ছাত্রদের ইভটিজিং ও খারাপ আচরণ করে থাকে এই সব গাঁজা সেবন কারীদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাই আমি জনপ্রতিনিধি হিসেবে তাদের সবাইকে বাঁধা দিলে তারা মগ্ঙলবার আমার উপর সন্ত্রাসী ভাড়া করে এনে হামলা চালিয়েছে। আজ সকাল ১১.০০ টায় ইউনিয়ন পরিষদ সামনে প্রকাশ্যে ২০/৩০ জন উশৃঙ্খল সন্ত্রাসী বাহিনীরা জিয়াই পাইব দিয়ে আমাকে পিটায়। এই সময় আমি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। পরে চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির পাটোয়ারী ও স্থানীয়দের সহযোগিতা আমাকে জেলা হাসপাতালে ভর্তি করে।
এই বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান কবির পাটোয়ারী বলেন, ইউনিয়ন পরিষদের সামনে মনির মেম্বার উপর সন্ত্রাসী হামলাকারীরা ও এলাকার চিহ্নিত গাঁজা খোর খারাপ প্রকৃতির লোক। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জেলা প্রশাসক মহোদয়, জেলা পুলিশ সুপার মহোদয়, সদর থানা অফিসার ইনচার্জ , উপজেলা নির্বাহী অফিসার মহোদয় কে লিখিত ভাবে অবগত করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।