1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ শ্যামনগরে তরমুজের বাম্পার ফলন; কৃষকের মুখে হাসি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু আগামীকাল খুলনায় আসছেন চরমোনাই পীর কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত কেশবপুরে ৭১-এর ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সভা তীব্র তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৭ দিন শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে হামলা,আহত ১ লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট কেশবপুরে ৭টি পূজা মন্ডপে শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত হয়েছে গাবুরা মৃত্যু ব্যক্তির পরিচয় শনাক্তে সহায়তা চায় পুলিশ পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী

বেনাপোল বন্দরে আমদানি রফতানি ও লোড-আনলোড শুরু

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৪২৮ বার শেয়ার হয়েছে

খুলনার খবর // বেনাপোল স্থলবন্দরের হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন দখলে নিতে বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সাবেক নেতারা ও বহিরাগত একটি দল গতকাল সোমবার (২৮ মার্চ) সকালে বন্দর এলাকায় শতাধিক শক্তিশালী হাতবোমার বিস্ফোরণ ঘটায়। এ ঘটনা বেনাপোল বন্দরে আমদানি রফতানি ও লোডিং-আনলোডিং বন্ধ হয়ে যায়।এ সময় দূর্বৃত্তরা প্রায় শতাধিক বোমাবর্ষণ করে। এতে বোমার আঘাতে ১ জন পুলিশসহ ৭ জন শ্রমিক আহত হয়।

সর্বশেষ আজ মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ১০ টা থেকে আবারও আমদানি-রফতানি ও লোড-আনলোড সকল কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

বেনাপোল বন্দর ৯২৫ শ্রমিক ইউনিয়নের সম্পাদক অহিদুজ্জামান অহিদ জানান, বর্তমানে শ্রমিকরা বন্দরে শান্তির সাথে কাজ করে আসছে। কিন্তু একটি পক্ষ তা ভালভাবে না নিয়ে ষড়যন্ত্র করে বন্দরের সুন্দর পরিবেশ নষ্ট করতে চাইছে। এ ঘটনায় গতকাল বন্দরে লোড-আনলোড ও আমদানি-রফতানি বন্ধ থাকলেও আজ সকাল থেকে শ্রমিকরা পুরোদমে কাজ শুরু করেছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, গতকাল বন্দরে বোমাবর্ষণের ঘটনায় থানায় ৩৬ জনের নামে একটি মামলা হয়েছে। এবং ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি গতরাতে বন্দর এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ একটি বিদেশী পিস্তল ৫ রাউন্ডগুলি ও ৪টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বন্দর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।