1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
ডুমুরিয়া সদরে একটি মৎস্য আড়তে অভিযান চালিয়ে ৪০ হাজার টাকা জরিমানা ৩ হাজার কেজি চিংড়ি বিনস্ট শালিখার আড়পাড়া সেতুর ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন এমপি ড.শ্রী বীরেন শিকদার কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মবার্ষিকী পালিত ডুমুরিয়া উপজেলার ৩ জন অফিসারের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ডুমুরিয়া বিভিন্ন আয়োজন এর মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপিত তেরখাদায় ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত মোংলা বন্দরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর পিলারে ধাক্কা লাগা জাহাজ আটক শেখ হাসিনার জন্ম না হলে উন্নত বাংলাদেশের স্বপ্ন অধরা থেকে যেত-আব্দুস সালাম মূর্শেদী এমপি মাগুরার শ্রীপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচোনা সভা

লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় পলাশ ভূঁইয়া

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি//  বাংলাদেশ কৃষক লীগ লক্ষ্মীপুর জেলা শাখার মেয়াদ শেষান্তে কমিটি বিলুপ্ত করার পর নতুন কমিটি গঠন প্রক্রিয়া শুরু করেছে কেন্দ্রীয় কৃষক লীগ নেতৃবৃন্দ। সে মোতাবেক জেলায় গুরুত্বপূর্ণ পদ প্রত্যাশীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ২০১৩-২০১৪ইং সালে লক্ষ্মীপুর সদর থানা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করার পর ২০১৪-২০১৬ইং সালে লক্ষ্মীপুর সদর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করা মোঃ নাদিম-উন-নবী (পলাশ ভূঁইয়া) জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য পলাশ ভূঁইয়া পারিবারিকভাবেও আওয়ামী রাজনীতির প্রজন্ম হিসেবে পরিচিত। তার পিতামহ (দাদা) হামিদ উল্যা ভূঁইয়া লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। পলাশ ভূঁইয়ার মাতামহ (নানা) বীর মুক্তিযোদ্ধা নছির আহম্মদ ভূঁইয়া মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন এবং লক্ষ্মীপুরের আওয়ামী রাজনীতিতে মজলুম জননেতা হিসেবে পরিচিতিও ছিলো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর এই তৃণমূলের জননেতা নছির আহম্মদ ভূঁইয়া ১৯৪৮ইং সালে লক্ষ্মীপুর মহকুমা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পাওয়ার পর সততা ও জবাবদিহিতার মাধ্যমে দায়িত্ব পালন করায় মৃত্যুর পূর্ব পর্যন্ত ১৯৮০ইং সালে লক্ষ্মীপুর মহকুমা আওয়ামী লীগের সভাপতি হিসেবেই দায়িত্ব পালন করে গেছেন। কোনো পদের লোভ না করে এক পদেই আমৃত্যু দায়িত্ব পালন করা নছির আহম্মদ ভূঁইয়া বর্তমানে প্রথম শ্রেণীর প্রশাসনিক মর্যাদা পাওয়া লক্ষ্মীপুর পৌরসভার প্রতিষ্ঠাতাও। পলাশ ভূঁইয়ার শ্বশুর বদরুল করিম ফারুক লক্ষ্মীপুর পৌরসভার ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সভাপতি।
শতভাগ আওয়ামী পরিবারের সন্তান মোঃ নাদিম-উন-নবী (পলাশ ভূঁইয়া) রাজনীতির পাশাপাশি অলাভজনক সামাজিক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন। লক্ষ্মীপুর পৌরসভাস্থ নছির আহম্মদ ভূঁইয়া স্মৃতি সংসদের সদস্য সচিব ও লাহারকান্দিস্থ হামিদ উল্যা ভূঁইয়া স্মৃতি সংসদের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।
মোঃ নাদিম-উন-নবী (পলাশ ভূঁইয়া) অনলাইন বর্তমান বাংলা টুয়েন্টিফোরকে বলেন, বাংলাদেশ কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দ,সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি এবং লক্ষ্মীপুর জেলার কৃতি সন্তান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানার নেতৃত্বে সারা দেশে কৃষকলীগে সৎ ও যোগ্যদের পদায়ন করা হচ্ছে। আমার বিগত দিনের রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড মূল্যায়নপূর্বক আমাকে কৃষকলীগের জেলা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হলে আমি হিজবুল বাহার রানা মহোদয়ের কর্মী হিসেবে বিগত সময়ে দায়িত্ব পালন করার অভিজ্ঞতা কাজে লাগিয়ে লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের চলমান সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হবো,ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।