1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।
খুলনার খবর
দিবা এইচএসসিতে জিপিএ ৫ পেয়েছে, সে ভবিষ্যতে ডাক্তার হতে চায় কেশবপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা মাগুরায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপন অনুষ্ঠান কেশবপুরে ভাসমান বেডে সবজি চাষ করে স্বাবলম্বী হওয়ার স্বপ্ন দেখছেন কৃষক-কৃষাণীরা এইচএসসি ও সমমানে পরীক্ষার ফল প্রকাশ ; পাসের হার ৮৫.৯৫ ১১ ফেব্রুয়ারি সারা দেশে ইউনিয়নে শান্তি সমাবেশ করবে আ.লীগ এইচএসসি পরীক্ষার রেজাল্ট আজ, জানা যাবে যেভাবে ইসলামী আন্দোলন খুলনা সোনাডাঙ্গা ও সদর থানার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নড়াইলের লোহাগড়ায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন জাতীয় আদিবাসী পরিষদ খুলনা জেলা কমিটির সভা অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত মজলিসের উদোগে জাতীয় সমাবেশ অনুষ্ঠিত কয়রায় স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে বারাকপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্যের গরু চুরির ঘটনায় এজাহার দায়ের ডুমুরিয়া উপজেলা আ.লীগের আয়োজনে ১১ই ফেব্রুয়ারী শান্তি সমাবেশের লক্ষ্য মতবিনিময় সভা লোহাগড়ায় নবগঙ্গা নদী খননে ক্ষতিগ্রস্থ পরিবারদের ক্ষতিপূরণ পূর্ণঃবাসনের দাবিতে মানববন্ধন কুমারখালীতে বিআরটিসির বাসের চাপায় পথচারীর মৃত্যু বাগেরহাটে স্মার্ট কৃষি প্রযুক্তি উদ্ভাবনী মেলা শুরু খুলনায় হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন সাজা যশোরে সড়ক দুর্ঘটনায় আইনজীবী নিহত, আহত ৫ কেশবপুরে কেন্দ্রীয় কালীমন্দির উন্নয়নকল্পে মতবিনিময় সভা

কেবল শিল্পে মারপিটের ঘটনায় তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল

  • প্রকাশিত : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২২৮ বার শেয়ার হয়েছে
প্রতিকি ছবি

এস.এম.শামীম,দিঘলিয়া খুলনা // বাংলাদেশ কেবল শিল্প লিমিটেডের পারিবারিক কলোনীতে মারপিট করে রক্তাক্ত জখমের ঘটনায় প্রতিষ্ঠান কর্তৃক গঠিত চার সদস্যের তদন্ত কমিটি তাদের তদন্ত প্রতিবেদন দাখিল করেছে। তদন্তে ইমাম হোসেন আকনের স্ত্রী সালমা বেগমকে মরাপিট করে রক্তাক্ত জখম করার কোন প্রমাণ পাওয়া যায়নি। প্রতিবেদনে সালমা বেগম কর্তৃক করিম শেখকে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম এবং তার ছেলে দেলোয়ারের চোখে আঘাতের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। এ ঘটনায় সালমা বেগম বাদী হয়ে উল্টো করিম শেখসহ ঘটনার প্রত্যক্ষদর্শী ৫ জনকে আসামী করে খানজহান আলী থানায় মামলা করে।

বাদামতলাস্থ বাংলাদেশ কেবল শিল্প লিমিটেডের সংরক্ষিত আবাসিক কলোনীতে কর্মচারীদের মধ্যে মারপিটের ঘটনায় আদালতে মামলা করেন ফ্যাক্টরীর কর্মচারী ইমাম হোসেনের স্ত্রী সালমা বেগম। এ ঘটনায় মো. করিম শেখ, মো. ইমাম হোসেন আকন এবং শেখ আনোয়ার হোসেনের পাল্টাপাল্টি অভিযোগে কর্তৃপক্ষ ফ্যাক্টরীর মহাব্যবস্থাপক(রক্ষণাবেক্ষণ ও নির্মাণ) মো. আলাউদ্দিন আল আজাদকে আহবায়ক এবং ব্যবস্থাপক(উৎপাদন পরিকল্পনা) মো. মাহমুদুল আলমকে সদস্য সচিব করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করে। খানজাহান আলী থানার এসআই মো. মেহেদুল ইসলামের আবেদনের প্রেক্ষিতে মামলার সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের স্বার্থে ফ্যাক্টরী কর্তৃপক্ষের তদন্ত প্রতিবেদন ২৩ মার্চ জমা দিয়েছেন। তদন্তে ঘটনার সময় উপস্থিত ৭জন ব্যক্তির স্বাক্ষগ্রহণ করেন। তদন্তে উঠে এসেছে গত ২৪ ডিসেম্বর ২১, রাতে তুচ্ছ ঘটনায় ইমাম হোসেন আকনের ছেলে ও করিম শেখের ছেলের মধ্যে কথাকাটাকাটি হয় এক পর্যায়ে করিম শেখের পুত্র দেলোয়ার চোখে আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত হয়। এই ঘটনা জানতে চাওয়ায় ইমাম হোসেন আকনের স্ত্রী মোসা সালমা বেগম লোহার রড দিয়ে করিম শেখের মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয়। এ সময় ইমাম হোসেন আকনের স্ত্রী সালমা বেগমকে আঘাত করে রক্তাক্ত জখম করার কোন প্রমাণ পাওয়া যায়নি। সালমা বেগমের জখমের বিষয়টি তার ছেলে কাছে থাকা লাঠি টানাটানির সময় সামলা মাথায় আঘাতপ্রাপ্ত হতে পারে বলে তদন্ত কমিটি উল্লেখ করে।

তদন্ত কমিটি তাদের প্রতিবেদনে বলেন শেখ আনোয়ার হোসেন কর্তৃক সালমা বেগমের পেটে ও পিঠে লাথি মারার কোন প্রমান পাওয়া যায়নি। কেবল শিল্প লিমিটেড কর্তৃত গঠিত তদন্ত কমিটি তদন্ত প্রতিবেদনের আলোকে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুক প্রয়োজনীয় ব্যবস্থাগ্রণ করা যেতে পারে বলে মন্তব্য করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

Copyright © 2022 KhulnarKhobor.com জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত। নিবন্ধন নাম্বার:...।মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।