1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

লক্ষ্মীপুর জজ আদালতের আইনজীবীর বিরুদ্ধে আরেক আইনজীবীকে মারধরের অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪৬০ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুরে আদালত চলাকালে এজলাসের মধ্যেই গাজী মোহাম্মদ আলী নামে এক আইনজীবীকে মারধরের অভিযোগ উঠেছে নজির আহমদ নামে আরেক আইনজীবীর বিরুদ্ধে।

গত বুধবার দুপুরে জেলা যুগ্ম জজ (১ম) আদালতের এজলাসে এই ঘটনা ঘটে। এই সময় আদালত সংশ্লিষ্টরা ঘটনাটি হতবাক হয়ে দেখছিলেন। একপর্যায়ে বিচারক বিব্রতবোধ করে আইনজীবীদের আদালত ত্যাগ করার নির্দেশ দেন বলে জানা গেছে। এই ঘটনায় আদালত পাড়ায় আইনজীবীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

আদালত সূত্রে জানা যায়, যুগ্ম জেলা জজ আদালত (দ্বিতীয়) ৪৯/১৪ নং মামলার বাদীপক্ষের আইনজীবী ছিলেন মোহাম্মদ আলী। বিবাদী পক্ষের আইনজীবী ছিলেন নজির আহমদ। আদালতে মামলার শুনানি শেষে বিবাদীপক্ষের নিষেধাজ্ঞা আবেদন নামঞ্জুর করেন। এতে বিবাদী পক্ষের আইনজীবী বাদীপক্ষের আইনজীবীর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে এজলাসের ভেতরে নজির আহমদ তার প্রতিপক্ষের আইনজীবী মোহাম্মদ আলীকে গালমন্দ করে কিলঘুষি ও লাথি মারেন। এসময় বিচারক বিব্রতবোধ করেন। এই ঘটনায় আদালত পাড়ায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে দায়িত্বরত পুলিশ ও আদালত সংশ্লিষ্টরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভুক্তভোগী আইনজীবী গাজী মোহাম্মদ আলী জানান, আমার প্রতিপক্ষ আইনজীবী মামলায় যুক্তি-তর্কে না পেরে আমার ওপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। তাছাড়া ওই আইনজীবীর পারিবারিক অন্য একটি মামলায় আমি কাজ করছি। তাই তিনি ক্ষিপ্ত হয়ে ওপেন এজলাসের মধ্যেই আমার ওপর হামলা চালায়। আমি এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনজীবী সমিতির কাছে লিখিত অভিযোগ করি।
এই ব্যাপারে অভিযুক্ত আইনজীবী নজির আহমদের মুঠোফোনে চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি। তবে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারি বিষয়টি সম্পর্কে অবহিত নন বলে জানান

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।