1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

ডুমুরিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৫১৭ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি খুলনা // ডুমুরিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । উপজেলার শোভনা গ্রাম থেকে বৃহস্পতিবার মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয় । ১৫ বছরের অর্পিতা মল্লিক জয়া গ্রামের অসীত মল্লিকের মেয়ে । সে ডুমুরিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ত । মা কৃষ্ণা মল্লিক ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ।

আজ শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) শেখ কনি মিয়া । অর্পিতার পরিবারের বরাতে ওসি জানান , বৃহস্পতিবার দুপুরে বাবা – মার সঙ্গে অর্পিতা পাশের এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যায় । সন্ধ্যার দিকে সে একাই বাড়ি ফেরে । পরে রাত ১০ টার দিকে তার বাবা – মা এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান । অনেক ডাকাডাকির পরও মেয়ের সাড়া না পেয়ে তারা জানালা দিয়ে দেখতে পান ঘরের আড়ার সঙ্গে তাদের মেয়ের মরদেহ ঝুলছে । পরে মধ্যরাতে পুলিশ মরদেহ উদ্ধার করে ।

ওসি আরও জানান , সুরতহালে অর্পিতার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি । তাই ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে । এ ঘটনায় মা কৃষ্ণা মল্লিক থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন । মরদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ওসি বলেন রিপোর্ট পেলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা ।

জানা গেছে , অর্পিতা বৃহস্পতিবার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে লেখে বছরের প্রথম দিনটা স্মরণীয় হয়ে থাক ।ডুমুরিয়া থানার রেকর্ড বুক থেকে জানা গেছে চলতি বছরে এই নিয়ে উপজেলায় ২৫ জন আত্মহত্যা করেছেন । এর আগে ২০২১ সালে ৭৬ জন , ২০২০ সালে ৭৪ জন , ২০১৯ সালে ৬৫ ও ২০১৮ সালে ৫৬ জন আত্মহত্যা করেছেন ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।