1. info@www.khulnarkhobor.com : admin :
  2. khulnarkhobor24@gmail.com : Khulnar Khobor : Khulnar Khobor
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
★খুলনার খবরে আপনাদের স্বাগতম★এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি★আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।০১৯২৫-৫৩৬৩৪০★আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাদের জানাতে পারেন।যোগাযোগের ঠিকানা, ৪৭,আপার যশোর রোড, খুলনা।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।মোবাঃ ০১৭২১-৪২৮১৩৫, ০১৭১০-২৪০৭৮৫।★আমাদের  প্রতিনিধি হতে চাইলে যোগাযোগ করুন : ০১৯২৫-৫৩৬৩৪০/০১৭১০-২৪০৭৮৫।★আকাশ ২৬টি HD চ্যানেলসহ মোট ৯০টি চ্যানেল মাত্র টাকা ৩০০/মাস "আকাশ" কিনতে যোগাযোগ করুন।৪৭,আপার যশোর রোড,খুলনা।মোবাঃ০১৭২১-৪২৮১৩৫,০১৯২৫-৫৩৬৩৪০,০১৭১০-২৪০৭৮৫,০১৯৭০-২৪০৭৮৫।লুকাস,  ভলভো,  হ্যামকো,  সাইফপাওয়ার ব্যাটারিসহ সকল প্রকার ব্যাটারি পাইকারি ও খুচরা মুল্যে পাওয়া যায়।সকল প্রকার এসি ও সোলার প্যানেল পাওয়া যায়।এম,ইব্রাহিম এন্ড কোং,৪৬ আপার যশোর রোড, খুলনা।মোবাইল: ০১৭১০-২৪০৭৮৫/০১৯৭০-২৪০৭৮৫★রিক্সা ও ভ্যানের ১নং চায়না ব্যাটারির একমাত্র পাইকারি বিক্রয় প্রতিষ্ঠান এম,ইব্রাহিম এন্ড সন্স।৪৭,আপার যশোর রোড,(সঙ্গিতার মোড়) খুলনা।মোবাঃ ০১৭১০-২৪০৭৮৫/ ০১৯৭০-২৪০৭৮৫/০১৭২১-৪২৮১৩৫।

ডুমুরিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১৯৩ বার পড়া হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি খুলনা // ডুমুরিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । উপজেলার শোভনা গ্রাম থেকে বৃহস্পতিবার মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয় । ১৫ বছরের অর্পিতা মল্লিক জয়া গ্রামের অসীত মল্লিকের মেয়ে । সে ডুমুরিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ত । মা কৃষ্ণা মল্লিক ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ।

আজ শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) শেখ কনি মিয়া । অর্পিতার পরিবারের বরাতে ওসি জানান , বৃহস্পতিবার দুপুরে বাবা – মার সঙ্গে অর্পিতা পাশের এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যায় । সন্ধ্যার দিকে সে একাই বাড়ি ফেরে । পরে রাত ১০ টার দিকে তার বাবা – মা এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান । অনেক ডাকাডাকির পরও মেয়ের সাড়া না পেয়ে তারা জানালা দিয়ে দেখতে পান ঘরের আড়ার সঙ্গে তাদের মেয়ের মরদেহ ঝুলছে । পরে মধ্যরাতে পুলিশ মরদেহ উদ্ধার করে ।

ওসি আরও জানান , সুরতহালে অর্পিতার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি । তাই ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে । এ ঘটনায় মা কৃষ্ণা মল্লিক থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন । মরদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ওসি বলেন রিপোর্ট পেলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা ।

জানা গেছে , অর্পিতা বৃহস্পতিবার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে লেখে বছরের প্রথম দিনটা স্মরণীয় হয়ে থাক ।ডুমুরিয়া থানার রেকর্ড বুক থেকে জানা গেছে চলতি বছরে এই নিয়ে উপজেলায় ২৫ জন আত্মহত্যা করেছেন । এর আগে ২০২১ সালে ৭৬ জন , ২০২০ সালে ৭৪ জন , ২০১৯ সালে ৬৫ ও ২০১৮ সালে ৫৬ জন আত্মহত্যা করেছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.comজাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।নিবন্ধন নাম্বার:...।যেকোন তথ্য পাঠাতে আমাদের কাছে মেইল করুন।আপনাদের চারপাশে ঘটে যাওয়া সকল ঘটনার খবর আমাদের জানাতে পারেন।ই-মেইল: khulnarkhobor24@gmail.com।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।