1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা এফডিসিতে মারামারি, সাংবাদিকসহ আহত ১০ বাগেরহাটে দোকান ভেঙে খাদে পড়ল বাস, নিহত ১ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ০১ কেজি ৬৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার ৭ খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ঢাকা দক্ষিণ আ.লিগ ও বিএনপির কর্মসূচি স্থগিত

ডুমুরিয়ায় অভিযোগের শুনানি শেষ হওয়ার আগেই নালিশী সম্পত্তিতে গাছ লাগিয়ে দখলের চেষ্টা

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৪৯৮ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি খুলনা // খুলনার ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে চলমান অভিযোগের শুনানি শেষ হওয়ার আগেই বিবাদীদের বিরুদ্ধে জমি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জমির মালিক চরম হতাশার মধ্যে দিনাতিপাত করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের মোঃ কাফি খানের পুত্র খান আছাবুর রহমান ২৩/০২/২২ইং তারিখে ১৭৪৭/২২ নং দলিল মূলে আরাজি ডুমুরিয়ার মৃত সুরেন্দ্রনাথ চক্রবর্তীর পুত্র মধুসুধন চক্রবর্তী ও ভগীরথ চক্রবর্তীর কাছ থেকে আরাজি মৌজায় যার জেএল নং-৩৯,এসএ খতিয়ান নং-২২১,পৃথক খতিয়ানে ২২১/১, এসএ দাগ নং-২৩৬ এর বিলান জমি ০.০৩একর জমির মধ্যে ০.০১৫০একর জমি এবং ১৪/০২/২২ইং তারিখে ১৩৬৭/২২নং দলিল মুলে খুলনার রুপসা থানার মৃত অলক চক্রবর্তীর পুত্র উদ্দাভ চক্রবর্তীর নিকট হতে একই দাগ খতিয়ানে ০.০০৩০একর জমি ক্রয় করে মোট ০.০১৮০একর জমি ভোগদখল করে আসছে। আছাবুরের জমির সাথে আরাজি গ্রামের মৃত মতলেব শেখের পুত্র মোঃ জাহিদুল ইসলাম শেখ ও মৃত আব্দুল হামিদ খানের মেয়ে শাহানা আলিমা মুক্তার ক্রয়কৃত জমির কোন যোগসাজস নেই। বিবাদীরা অন্য মালিকের কাছ থেকে ভিন্ন দাগে জমি ক্রয় করেছে। তারপরও বিবাদী জোরপূর্বক তার ক্রয়কৃত ভোগদখলীয় সম্পত্তি দখলের নানা ধরণের পায়তারা করছে। নিরুপায় আছাবুর রহমান কোন ঝগড়া বিবাদে না গিয়ে একটি শান্তিপূর্ণ সুষ্টু সমাধানের জন্য গত ১৭জানুয়ারী ডুমুুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াদুদ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন । ইউএনও অভিযোগটি আমলে নিয়ে উভয় পক্ষকে ট্রেজ ম্যাপ করে জমা দেয়ার নির্দেশ দেয়। আছাবুর ইউএনও এর নির্দেশ মোতাবেক গত ৬এপ্রিল স্থানীয় সার্ভেয়ার দ্বারা ট্রেজ ম্যাপ করে জমা দেয়। কিন্তু বিষয়টি নিয়ে সুষ্টু সমাধানের আগেই বিবাদীরা উক্ত নালিশী জমিতে গত ৯এপ্রিল জোরপূর্বক গাছ লাগিয়ে জবর দখলের চেষ্টা করছে।

এ ব্যাপারে আছাবুর রহমান বলেন, কোন কারণ ছাড়াই মুক্তা একজন স্কুল শিক্ষক হয়ে সম্পূর্ণ অন্যায়ভাবে আমার ক্রয়কৃত সম্পত্তি জবর দখলের চেষ্টা করাসহ একের পর মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছে। বিবাদী জাহিদুল ইসলাম শেখ বলেন, আমরা আছাবুরের কোন জমি দখল করিনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াদুদ বলেন, অভিযোগ হয়েছে। উভয় পক্ষকে ডেকে একটি সুষ্টু সমাধান করে দেয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।