1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

পাইকগাছার গড়ইখালীর হোগলার চকে শুরু হয়েছে বজরংবলী পূজা

  • প্রকাশিত : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫২৪ বার শেয়ার হয়েছে

শেখ খায়রুল ইসলাম, পাইকগাছা প্রতিনিধি // খুলনা বিভাগে এই প্রথম পাইকগাছার গড়ইখালীর হোগলার চকে অনুষ্ঠিত হচ্ছে বজরংবলী পূজা। মহাবলী হনুমানের জন্মজয়ন্তী উপলক্ষে গড়ইখালী ইউনিয়নের সনাতন ধর্মীয়দের উদ্যোগে স্থানীয় উৎসায়ী যুবকদের প্রেরণায় এ পূজা উপলক্ষে ৩ দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলা ২ রা বৈশাখ ১৪২৯ সন,গতকাল ১৬ এপ্রিল শনিবার সন্ধ্যা ৬ টায় মঙ্গলঘট স্থাপনের মধ্য দিয়ে ঘোষখালী নদী ঘেষা হোগলারচকে বজরংবলী পূজার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে । পূজা উপলক্ষে পূজা অর্চনা, প্রসাদ বিতরন, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ ১৭-১৮ এপ্রিল ধর্মীয় যাত্রাপালার আয়োজন করা হয়েছে। সার্বিক সহযোগিতায রয়েছেন গড়ইখালী ইউপি চেয়ারম্যান জি,এম আব্দুস ছালাম কেরু ও প্যানেল চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র মন্ডল, সিঙ্গাপুর প্রবাসী ক’জন যুবক সহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। গত ১ সপ্তাহে স্থানীয় প্রতিমা শিল্পী পুলিন কয়াল ও তার দু’ছেলে দীপঙ্কর ও দেবাশীষ কয়াল দিনরাত পরিশ্রম করে ২১ হাত উচ্চঁতা বিশিষ্ট মহাবলী হনুমানের মুর্তি তৈরী করেন। আয়োজকরা জানান, ইতোপূর্বে দেশে প্রথম মাদারীপুরে বজরংবলী পূজা হয়েছিল। আর দ্বিতীয় বারের মতো খুলনার পাইকগাছার হোগলারচকে এ পূজা অনুষ্ঠিত হচ্ছে। প্রথমে ইন্টারনেট থেকে অভিজ্ঞতা নিয়ে স্থানীয় যুবক

অরিষ্টান,নীলয়,মনোজ,প্রদীপ,প্রসেনজিৎ,তুষার,আকাশ,কংকন,রতন, সৌরভ, বরুন,সুজয়,সবুজ, সুজন,উজ্জল,চিন্ময়,দেবপ্রসাদ সহ একাধিক যুবক বজরংবলী পূজার উদ্যোগ গ্রহন করে। কমিটির সভাপতি দুলাল মন্ডল, সম্পাদক লক্মীকান্ত মন্ডল ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মানবেন্দ্র নাথ মন্ডল জানান,৩ দিনের এ উৎসবে অতিথি হিসেবে যোগদান করবেন খুলনা-৬(পাইকগাছা -কয়রার)সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু,উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম,ওসি জিয়াউর রহমান,পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন সাধু ও সম্পাদক বাবু আনন্দ মেহন বিশ্বাস,ভাইস চেয়ারম্যান শিয়াবুউদ্দীন ফিরোজ বুলু,ইউপি চেয়ারম্যান জিএম আঃ ছালাম কেরু,ক্যাম্প ইনচার্জ মনিরুজ্জামান মনি,গনপূর্ত বিভাগের প্রকৌশলী রাজিব মন্ডল সহ সুধীজনরা উপস্থিত থাকবেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।