1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা পাইকগাছায় কপোতাক্ষী মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে অনিয়ম বটিয়াঘাটায় বিধবা মহিলাকে উচ্ছেদ ও জীবন নাশের হুমকি গাবুরায় ঘুর্ণিঝড় রি‌মেলে ক্ষ‌তিগ্রস্ত ৫০০ প‌রিবা‌রে ব্রতীর খাদ‌্য সহায়তা উন্নয়ন ও আধুনিকায়নে মোংলা বন্দর কর্তৃপক্ষের মতবিনিময় কেশবপুরে নদ-নদীর পানির প্রবাহ সৃষ্টির দাবিতে স্মারকলিপি রেমাল ঝড়ে ক্ষতিগ্রস্থ দলিত পরিবারের পাশে হোপ আউটরিস্ট মিনিস্ট্রি ও প্রজ্ঞা ফাউন্ডেশন নড়াইলে অপহরণের পর হত্যা,৩ জনের ফাঁসির আদেশ কেশবপুরে শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মঙ্গলকোট-বিদ্যানন্দকাটি ২৩তম অষ্ট প্রহরব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠান সমাপ্ত  সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীর ঘের হুমকির মুখে সাংবাদিক ও মানবাধিকার কর্মী কমিটের নামে মিথ্যা অপপ্রচার করায় খুলনা অনলাইন প্রেসক্লাব এর উদ্বেগ টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান খুলনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মানববন্ধন যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শার্শা থানার শেখ মনিরুজ্জামান ঈদুল আযহায় বাচ্চাদের জন্য নিরাপত্তা টিপস কেএমপির অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত লোহাগড়ায় সমবায় সমিতির উদ্যোগে দিনব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণ অনুষ্ঠিত ঝিকরগাছায় ধর্ষনের ঘটনায় স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা : ধর্ষক মিজানুর আটক লোহাগড়ায় মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত

ভারসাম্যহীন ছেলের সাথে প্রতারণা করে জমি লিখে নিলো মা

  • প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৭৩৮ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন, যশোর জেলা প্রতিনিধি // যশোর শহরের বারান্দী পাড়া এলাকার আব্দুল খালেকের স্ত্রী আয়শা পারভিন চক্রান্ত করে তার ভারসাম্যহীন সন্তান জাহিদ হোসেন সবুজের নিকট থেকে ৮৫.২৮ শতক জমি লিখে নেওয়ার অভিযোগে যশোর প্রেস ক্লাবে সবুজ হোসেন সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনের কপি নিয়ে সরেজমিনে তদন্ত করে জানা যায়, জাহিদ হোসেন সবুজের মা একজন স্কুল শিক্ষিকা এবং তিনি একজন লালন অনুরাগী।সেই সুবাদে আয়শা পারভীনের একমাত্র পুত্র সন্তান জাহিদ হোসেন সবুজকে লালন এর অনুসরণ করাতে সক্ষম হন।এবং জাহিদ হোসেন সবুজকে লালন অনুসারী এক ভক্তের মেয়ের সাথে বিবাহ দেন।।আয়শা পারভিন বিবাহের দিন থেকে সবুজের বউকে বাবুশাহী এক গুরুজীর অনুসরণ করতে বাধ্য করেন।যাহা একমাত্র সন্তান জাহিদ হোসেন সবুজ বিষয়টি জানতে পেরে মায়ের কাছে প্রতিবাদ জানায়।

সেই অবস্থা থেকেই বিভিন্ন কারণে অকারণে সংসারে অশান্তি সৃষ্টি হয়।একপর্যায়ে আয়শা পারভিন একমাত্র সন্তান জাহিদ হোসেন সবুজের বিরুদ্ধে নানা অভিযোগ নিয়ে বাবুশাহী গুরুজির কাছে যান এবং বিভিন্ন চক্রান্ত করিতে থাকেন।সবুজ ও সবুজের স্ত্রী মোটরসাইকেলে করে হাশিমপুর যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় সবুজের মাথার বামপাশ্বে প্রচুর রক্ত খরন হয়। উপস্থিত স্হানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে ২৫০ শয্য জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সিটি স্কিন ও অন্যান্য রিপোট করার পর অবস্থা অবনতি হলে কর্তব্যরত ডাক্তার ঢাকাতে রেফার করেন।সেখানে কিছুটা উন্নতি হলে ডাক্তার ভালো চিকিৎসার জন্য ভারতে যাওয়ার পরামর্শ দেন। জাহিদ হোসেন সবুজের ভারতীয় পাসপোর্টে ভিসা থাকা সত্বেও মা আয়শা পারভীন সহ তার বোন জামাই মিলে চক্রান্ত করে পাসপোর্ট ভিসা আটকিয়ে দেয়।এবং সম্পূর্ণ জালজালিয়াতির মাধ্যমে ভারসাম্যহীন অবস্থায় যশোর সাব রেজিঃ অফিসের মাধ্যমে একটি দলিল সৃষ্টি করেন। যাহার দলিল নং ৩৪৯৯/১৯ তাং ১১/৩/১৯।

এই বিষয়ে আয়শা পারভিনের নিকট জানতে চাইলে তিনি জানান, আমি লালন ভক্ত আমি লালনের অনুসরণ অনুকরণ করি। জমি লেখার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমার ছেলে অসুস্থ থাকায় আঃ রহিম নামে এক ব্যক্তি টিপসহি ও দলিলে স্বাক্ষর করেন।। এই বিষয়ে যশোর সাব রেজিঃ অফিস ও এডিসি রেভিনিউ এর সঙ্গে কথা বললে তারা জানান আইনগত ভাবে জমি এভাবে লিখে নেওয়ার কোন আইন নাই। অন্য দিকে বাবুশাহীর নিকট ঘটনার বিষয় জানতে চাইলে তিনি সত্যতা স্বিকার করে বলেন আয়শা পারভিন আমার শিশ্য ছিল কিন্তু উনি এখন আমার সাথে থাকে না। সবুজ এর নিকট থেকে জমি লিখে নিয়ে চরম অপরাধ করেছে। যারা লালন ভক্ত তারা কখনো লোভি নয়।

এই বিষয়ে কল বাবু ওরুফে ভোলাসাহা নামের এক ব্যক্তির নিকট জানতে চাইলে তিনি জানান, আয়শা পারভিন আমার বুবু হয়। কেমন বুবু জানতে চাইলে তিনি বলে, লালনের অনুসরণি বুবু হয়। আমি এই জমি রেজিস্ট্রীর ব্যাপারে আয়শা পারভিনকে রেজিস্ট্রি অফিসে আমার এক পরিচিত লোকের সাথে পরিচয় করিয়ে দিয়। এর পর সবুজের নিকট হইতে তাহার মা ৮৫.২৮ শতক জমি লিখে নেয় তখন সবুজ অসুস্থ ছিল বলে তিনি জানান সেই সাথে তিনি আরো জানান আমি আমার বুবুর কাছে বলব জমি সবুজকে ফেরত দিতে।সবুজের দাবী সঠিকভাবে তদন্ত করে তার জমি ফেরৎ দেওয়া হোক।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।