1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি উপজেলা খেলাঘর আসর কেশবপুর কতৃক আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠান-১৪৩১ নাভারণ ডিগ্রী কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত চুকনগরে বাঁধ ভাঙ্গা উচ্ছাসের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ঈদ পুনর্মিলনী-২০২৪ পাইকগাছার কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী পান্তা আসর 

কেশবপুরের হাসানপুর ইউনিয়নে ব্যাতিক্রম উদ্যোগ,কৃষকদের মাঝে ধান কাটার কাঁচি ও মাতালী বিতরণ

  • প্রকাশিত : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৪৭৯ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর, যশোর// কেশবপুর উপজেলার ১১ নং হাসানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে উদ্যোগে কৃষকদের মাঝে মাথার মাতালী ও কাঁচি বিতরণ এবং ধান কাটা উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। হাসানপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতায় ব্যাতিক্রম উদ্যোগ গ্রহণ করেছেন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান। তিনি কৃষকদের মাঝে ধান কাটার কাঁচি ও মাতালী বিতরণ করছেন।

গতকাল শনিবার সকালে হাসানপুর ইউনিয়নের কাদার বিলে ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে কৃষকদের মাঝে ধান কাটার কাঁচি ও টোপ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার ঋতুরাজ সরকার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সিরাজুল ইসলাম, জি এম আলতাফ হোসেন, হাসানপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ইউপি সদস্য মাষ্টার কামরুজ্জামান, সাংবাদিক এস আর সাঈদ, ইউপি সচিব মিনারুল ইসলাম, ইউপি সদস্য এস এম হেকমত আলী, বুলবুল আহম্মেদ, ডাঃ আশরাফুজ্জামান, কল্লোল দাস, আব্দুর রশিদ, নূরনবী সামদানী, আরফাজুল ইসলাম, আতিয়ার রহমান, সাজেদা বেগম, জাহানারা বেগম, রুবিয়া বেগম, হাসানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বিল্লাল হোসেন ও সাদ্দাম হোসেন, হাসানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক মাসুদ রায়হান, প্রমুখ। এসময় হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান কাদার বিলে ধান কাটার উদ্বোধন করেন। এব্যাপারে কৃষক হাসেম আলী ও কৃষক সিরাজুল ইসলাম কৃষকের পাশে থাকার জন্য কৃষক বান্ধব ১১ নম্বর হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামানকে ধন্যবাদ জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘ্যায়ু কামনা করেন। পরে মাঠে উপস্থিত সকলে মিলে ধান কাটা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।