1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ শ্যামনগরে তরমুজের বাম্পার ফলন; কৃষকের মুখে হাসি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু আগামীকাল খুলনায় আসছেন চরমোনাই পীর কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত কেশবপুরে ৭১-এর ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সভা তীব্র তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৭ দিন শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে হামলা,আহত ১ লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধ করার দাবিতে জলবায়ু ধর্মঘট কেশবপুরে ৭টি পূজা মন্ডপে শ্রী শ্রী বাসন্তী পূজা অনুষ্ঠিত হয়েছে গাবুরা মৃত্যু ব্যক্তির পরিচয় শনাক্তে সহায়তা চায় পুলিশ পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী

পাইকগাছায় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন ও গৃহহীনদের ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেসব্রিফিং

  • প্রকাশিত : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৪৫২ বার শেয়ার হয়েছে

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা // “পাইকগাছায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম প্রসঙ্গে মতবিনিময় এবং প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত প্রেসব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টু। প্রেস ব্রিফিং’এর শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিখ্যাত উক্তি “আমার দেশের প্রতি মানুষ খাদ্য পাবে, আশ্রয় পাবে, শিক্ষা পাবে, উন্নত জীবনের অধিকারী হবে- এই হচ্ছে আমার স্বপ্ন” তুলে ধরেন। তিনি বলেন,”মাদার অফ হিউম্যানিটি”খ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক জীবনের সূচনালগ্ন থেকেই অটুট থেকে দারিদ্র, অসহায়, ভূমিহীন, বাস্তুহারা ও খেটে খাওয়া মানুষের কল্যাণে আত্মনিয়োগ করেছেন।১৯৯৬সালে প্রথম দেশ পরিচালনার দায়িত্বভার গ্রহণের পর থেকে এ কার্যক্রম চলমান রয়েছে। মুজিববর্ষে বঙ্গবন্ধু’র স্বপ্নপূরণে ” বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন
মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে একক গৃহনির্মাণ চলমান কার্যক্রমের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১ম পর্যায়ে ২২০ গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ১লক্ষ ৭১ হাজার টাকা,২য় পর্যায়ে ৩ শত ঘর ১লাখ ৯০ হাজার টাকা এবং ৩য় পর্যায়ে ৯৭টি ঘর ২লাখ ৪০ হাজার টাকা ব্যয় প্রত্যেকটা ঘর নির্মিত হবে।এবং ২ শতক করে জমি রেজিস্ট্রি সহ নাম পত্তন কাগজ পত্র বুঝিয়ে দেওয়া হবে।

প্রধানমন্ত্রী ২৬.০৪.২২ তারিখে এসব ঘর পাইকগাছা সহ দেশব্যাপী ভূমিহীনদের বুঝিয়ে দিবেন । প্রেসব্রিফিং এর সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, ইউপি চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস, উপজেলা প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, পাইকগাছায় প্রেসক্লাবের সভাপতি এফএমএ আব্দুর রাজ্জাক ,বিভিন্ন সরকারী কর্মকর্তা ও গণমাধ্যমকর্মী বৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।