1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

কেশবপুরের দুই ভাইবোন বিকেএসপি’তে সুযোগ পাওয়ায় পুরস্কৃত হলো

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৫০ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর// কেশবপুরের রিয়া ও হৃদয় দুই ভাই বোন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে। এদিকে দরিদ্র পরিবারে বেড়ে ওঠা রিয়া ও হৃদয়কে কেশবপুরের উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন দশ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে ডেকে রিয়া ও হৃদয়ের হাতে ওই টাকা তুলে দেন ইউএনও এম এম আরাফাত হোসেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান, রিয়া ও হৃদয়ের গাইড কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিকেএসপি’র তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ প্রদান কার্যক্রম ২০২২ এর আওতায় ক্রিকেট বিভাগে তারা নির্বাচিত হয়েছে। উপজেলার মজিদপুর গ্রামের রাজমিস্ত্রি রেজাউল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌসী রিয়া ও ছেলে আশরাফুজ্জামান হৃদয় শিশুকাল থেকেই লেখাপড়ার পাশাপাশি ত্রিকেট খেলার অনুশীলন করে আসছে। ইতিপূর্বে তারা যশোর জেলা ক্রিকেট টিমের হয়ে খুলনা বিভাগীয় পর্যায়ের টুর্ণামেন্টে অংশ নিয়েছিল।

রিয়া কেশবপুর সরকারি ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ও হৃদয় কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে। বিকেএসপি’র তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণে সারা দেশের মধ্যে ক্রিকেটে ১৯৫ জন বালক ও ২৫ জন বালিকা চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে। তার মধ্যে রিয়া সাভারের জিরানী বিকেএসপি’র প্রশিক্ষণ কেন্দ্রে ও হৃদয় কক্সবাজারের রামুতে বিকেএসপি’র আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে আগামী ১০ মে থেকে নিবিড় প্রশিক্ষণে অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।