1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড ৪২.৮ ডিগ্রি স্মরণকালের সর্বোচ্চ তাপমাত্রা খুলনায় ৪২° মহান মে দিবস র‍্যালী এবং আলোচনা সভায় কেএমপি’র কমিশনার অ্যামেচার রেডিও ক্লাব খুলনার আহবায়ক কমিটির দ্বায়িত্ব গ্রহণ খুলনায় যথাযজ্ঞ মর্যাদায় মহান মে দিবস পালিত ট্রেনে মাত্র ৪ ঘন্টায় ঢাকা থেকে খুলনা;চালু হবে জুলাই থেকে মাগুরায় মোটরসাইকেল-ডাম্পট্রাকের সংঘর্ষে নারীর মৃত্যু আবারো বাড়লো জ্বালানি তেলের দাম দিঘলিয়ায় মহান মে দিবস পালিত রূপপুর বিদ্যুৎকেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় কেএস এআইএম মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত মহান মে দিবস আজ মহান মে দিবসের তাৎপর্য কেশবপুরে ইসি কমিশনার মোঃ আহসান হাবিব খান (অবঃ)-এর মতবিনিময় সভা রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট খালে ভাসছে বাঘের দেহ!  ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট এ “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর কারিগরি শিক্ষা দর্শন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  সাবেক শিক্ষামন্ত্রী সাদেকের ৮৯ তম জন্মবার্ষিকী আজ মোংলার মানুষ যাতে শান্তিতে থাকতে পারে- মেয়র আব্দুল খালেক নড়াইলে প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা

কেশবপুরের দুই ভাইবোন বিকেএসপি’তে সুযোগ পাওয়ায় পুরস্কৃত হলো

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৫৩ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর// কেশবপুরের রিয়া ও হৃদয় দুই ভাই বোন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে। এদিকে দরিদ্র পরিবারে বেড়ে ওঠা রিয়া ও হৃদয়কে কেশবপুরের উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন দশ হাজার টাকা পুরস্কার প্রদান করেন। সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে ডেকে রিয়া ও হৃদয়ের হাতে ওই টাকা তুলে দেন ইউএনও এম এম আরাফাত হোসেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান, রিয়া ও হৃদয়ের গাইড কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিকেএসপি’র তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ প্রদান কার্যক্রম ২০২২ এর আওতায় ক্রিকেট বিভাগে তারা নির্বাচিত হয়েছে। উপজেলার মজিদপুর গ্রামের রাজমিস্ত্রি রেজাউল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌসী রিয়া ও ছেলে আশরাফুজ্জামান হৃদয় শিশুকাল থেকেই লেখাপড়ার পাশাপাশি ত্রিকেট খেলার অনুশীলন করে আসছে। ইতিপূর্বে তারা যশোর জেলা ক্রিকেট টিমের হয়ে খুলনা বিভাগীয় পর্যায়ের টুর্ণামেন্টে অংশ নিয়েছিল।

রিয়া কেশবপুর সরকারি ডিগ্রি কলেজে একাদশ শ্রেণীতে ও হৃদয় কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে। বিকেএসপি’র তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণে সারা দেশের মধ্যে ক্রিকেটে ১৯৫ জন বালক ও ২৫ জন বালিকা চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে। তার মধ্যে রিয়া সাভারের জিরানী বিকেএসপি’র প্রশিক্ষণ কেন্দ্রে ও হৃদয় কক্সবাজারের রামুতে বিকেএসপি’র আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে আগামী ১০ মে থেকে নিবিড় প্রশিক্ষণে অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।