1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি’র অভিযানে ৬০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা সহ  গ্রেফতার ৫ বজ্রপাতে কয়রার শিশুসহ নিহত ২ মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলবে ২৬ জুন বাগেরহাটে ৬০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন সংসদ সদস্য প্রতিনিধি লোহাগড়ায় নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত চামড়া পাচার রোধে শার্শা সীমান্তে বিজিবি টহল জোরদার শার্শায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, ট্রাক ও ড্রাইভার আটক শার্শার পল্লীতে ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত কেশবপুরে এস,এস,সি-৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয় কেন্দ্রীয় জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি হলেন পাইকগাছার লিটন খুলনায় ঈদের জামাত সকাল ৮টায় কোরবানির পশু হাট শেষ মুহূর্তে জমে উঠলেও-বিপাকে খামারিরা পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ কেশবপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় গ্রেফতার-১ ঝিকরগাছায় গরিবের ঈদের চাউল উধাও:বিতরণে অনিয়মের অভিযোগ নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত শার্শায় এবার ঈদের কেনাকাটা জমে ওঠেনি পবিত্র হজ্জ আজ নড়াইলে ঘেরের পাড় থেকে কিশোরের মরদেহ উদ্ধার এবি পার্টিতে নবাগতদের সংবর্ধনা

ডুমুরিয়ায় বিদ্যালয়ে কর্মচারী নিয়োগ পরীক্ষায় অনিয়ম,পুন:পরীক্ষার দাবী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৪৪৮ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা,নিজস্ব প্রতিনিধি খুলনা// খুলনার ডুমুরিয়া উপজেলার আমুড়বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর কর্মচারী নিয়োগ পরীক্ষায় ব্যাপক অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষকসহ নিয়োগ বোর্ডের অন্যান সদস্যদের বিরুদ্ধে আজ (২৮শে এপ্রিল) বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের সাধাণর অভিভাবক,নিয়োগ পরীক্ষায় দূর্ণীতি ও অনিয়মের কারণে বঞ্চিত প্রার্থীসহ এলাকার কিছু সচেতন নাগরিক স্বচ্ছতার মাধ্যমে পুনরায় নিয়াগ পরীক্ষা অনুাষ্ঠানের দাবী জানিয়ে মানব বন্ধন ও প্রতিবাদ সভা করেছেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,উপজেলার মাগুরখালী ইউনিয়নের আমুড়বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে একজন করে অফিস সহকারী, নৈশপ্রহরী, আয়া ও পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ পরীক্ষা গত ২৩ এপ্রিল খুলনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
নিয়োগ প্রত্যাশী প্রার্থী দীপক মন্ডল,মিশন মন্ডল ও আইভি রায় বলেন, আমুড়বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগ পরীক্ষা গ্রহন অসৎ উদ্দশ্যে স্কুলে বা উপজেলা সদরে না নিয়ে খুলনায় নেয়া হয়েছে। স্কুলের সভাপতি,প্রধান শিক্ষকসহ অন্যানরা তাদের পছন্দের প্রার্থীদের কাছ থেকে মোটা অংকের উৎকোচে নিয়ে তাদেরকে নিয়োগর জন্য মনোনীত করেছেন। আমরা নিয়োগ পরীক্ষার নামে এ ‘সাজানো নাটক’ বাতিল পূর্বক স্বচ্ছতার মাধ্যমে পুনঃপরীক্ষা গ্রহণের দাবী জানাচ্ছি।

এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে সহকারী প্রধান শিক্ষক কৃষ্ণপদ মন্ডল জানান, ‘নিয়োগের বিষয় আমি কোন অথরিটি নই। আমাকে বিনা কারণে দোষারোপ করা হচ্ছে। আমার বিরুদ্ধে মিছিল করেছে। আমি বারবার বলছি সবকিছু জানেন প্রধান শিক্ষক।

বিদ্যালয় ম্যানজিং কমিটির সভাপতি মনিমোহন রায় জানান, তিনি শারীরিকভাব খুবই অসুস্হ। আমাকে না জানিয়ে প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা স্কুলে না নিয়ে খুলনাতে করেছে। তবে এখন শোনা যাচ্ছে নিয়োগ পরীক্ষায় অনিয়ম হয়েছে। আমি এর কিছুই বলত পারবো না।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেখ ফিরোজ আহম্মেদ জানান, নিয়োগ বোর্ডের সিদ্ধান্তে খুলনা সরকরি মডেল স্কুলে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় ২৪জন প্রার্থীর মধ্যে ২২জন প্রার্থী অংশগ্রহণ করে। তিনি আরো বলেন, নিয়োগ পরীক্ষা স্বচ্ছতার সাথে অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।