1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
খুলনায় বৃষ্টির জন্য ইসলামী আন্দোলনের উদ্যোগে ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত শার্শায় সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ঢাকা দক্ষিণ আ.লিগ ও বিএনপির কর্মসূচি স্থগিত খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬ মোংলায় সুন্দরবনের জীববৈচিত্র, জলজপ্রাণী ও বাস্তুতন্ত্র রক্ষায় মানববন্ধন কর্মসূচি পালন সুন্দরবনের জীববৈচিত্র রক্ষায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানববন্ধন মোংলায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা কেএমপি এডিসির (সোয়াট) এর বদলীজনিত বিদায় সংবর্ধনা দিঘলিয়ায় আনসার ভিডিপির বাৎসরিক খরচ ৯৬ হাজার টাকা, ব্যায় নেই ১ টাকাও নড়াইলে নিখোঁজের তিন দিন পর এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার দিঘলিয়ায় মনোনয়নপত্র জমার শেষ দিনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন প্রার্থী সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি,গণধোলাইয়ের শিকার চা বিক্রেতা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শার্শায় ১১ জনের মনোনয়ন দাখিল শ্যামনগরের সিসিডিবির আয়োজনে গৃহপালিত পশু পাখি পালনে কর্মশালা দ্বিতীয় বিয়ের চার দিন পর খুন হলেন বৃদ্ধ; ছেলেরা পলাতক নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু তৈয়বিয়া সাবেক ছাত্র পর্ষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত নড়াইল-২ আসনের সাবেক সাংসদ এ্যাড.মকবুল হোসেনের মৃত্যুতে নড়াইলে শোকের ছায়া বোরো মৌসুমে ধান চাল সংগ্রহের মূল্য নির্ধারণ বেনাপোল ইমিগ্রেশনের কাস্টমস সুপারের হাতে সাংবাদিক লাঞ্ছিত

টিকটকার ও কিশোর গ‍্যাং‌‌ চক্রের ২ সদস্য আটক

  • প্রকাশিত : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৪৫৬ বার শেয়ার হয়েছে

মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন,যশোর জেলা প্রতিনিধি // টিকটক করার প্রলোভন দেখিয়ে যশোরে এক কিশোরের ছবি ও ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে কিশোর গ্যাং চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এসময় তাদের কাছ থেকে দুইটি বার্মিজ চাকু, দুইটি মোবাইল ফোনসেট এবং ৭ হাজার ৮শ’ টাকা উদ্ধার করা হয়। শহরের গাড়িখানা রোডস্থ্য আলাউদ্দিন টাওয়ারের চপিস্টিক নামক রেস্ট্রুরেন্ট থেকে আটক করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে ভুক্তভোগী কিশোরের পিতা হাফিজুর রহমান কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।

আসামি ইমরান হোসেন ভালু বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। আসামি ভালু শহরের বেজপাড়া ছাদেক দারোগার মোড় মাঠপাড়ার আইয়ুব শেখ ওরফে আইয়ুব মিস্ত্রির ছেলে।এই ঘটনায় আটক অপরজন চাঁচড়া রায়পাড়া রবিউল ইসলামের ছেলে জিসান। যশোর হোমিও প্যাথি কলেজের অধ্যক্ষ মোঃ হাফিজুর রহমান মামলায় বলেছেন, তার ছেলে আব্দুল্লাহ আল নাহিন যশোর টেকনিক্যাল ট্রেনিং সেন্টার টিটিসি তে দশম শ্রেণিতে লেখাপড়া করে। ৫/৬ মাস পূর্বে আসামিদের সাথে নাহিনের দেখা হয় এসময় তাকে টিকটক করার প্রলোভন দেখায়। এক পর্যায় নাহিনের হাতে চাকু ও মাদক দিয়ে ছবি এবং ভিডিও ধারণ করে। এরপর বিভিন্ন ওই ছবি ও ভিডিও দেখিয়ে তার পরিবারের কাছে চাঁদা দাবি করে। কয়েক দফা চাঁদার টাকা নিয়েছে। সর্বশেষ গত ২৬ এপ্রিল সকালে কোচিং থেকে পুলেরহাটের বাড়ি ফেরার পথে চাঁচড়া শিব মন্দিরের কাছে দেখা হলে ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবি করে।

বিষয়টি নাহিন তার বাবাকে জানায়। নাহিনের বাবা এই ঘটনা ডিবিপুলিশকে অবহিত করে।ডিবি পুলিশ এপ্রিল শহরের গাড়িখানা রোডস্থ্য আলাউদ্দিন টাওয়ারের চপিস্টিক নামক রেস্ট্রুরেন্ট থেকে চাঁদার টাকা নিয়ে বলা হয়। ওই সময় টাকা আনতে গিয়ে জিসান পুলিশের হাতে আটক হয়। পরে জিসানেরস্বীকারোক্তিতে ইমরান হোসেন ভালুকে আটক করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।