1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময় কেশবপুর উপজেলা নির্বাচনে ১৪জন প্রার্থীকে প্রতিক বরাদ্দ, প্রচারনায় নেমে পড়েছেন সকলে

অভয়নগরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা করে জোরপূর্বক জমি দখল

  • প্রকাশিত : রবিবার, ১ মে, ২০২২
  • ৪৩২ বার শেয়ার হয়েছে

প্রনয় দাস, অভয়নগর প্রতিনিধি // যশোর জেলার অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের জয়খোলা গ্রামে লাগানো ধান কাটতে গিয়ে জয়খোলা গ্রামের এক হিন্দু পরিবারের সদস্যদের মারধোর করে তাদের নিজেদের জমি থেকে বের করে দেয় ইউনিয়নের সিংগাড়ী গ্রামের সবুজ মোল্যা সহ তার বংশের সদস্যরা।

গত ২৯ এপ্রিল ২০২২ শুক্রবার আনুমানিক সকাল ১০টার দিকে সংঘর্ষ সংঘঠিত হয়। ক্রয়কৃত জমিতে বোরো মৌসুমে ধান রোপণ করে জয়খোলা গ্রামের জগন্নাথ মল্লিক(৪৫), বলরাম মল্লিক(৪২), কৃষ্ণ মল্লিক(৪০), ধনি মল্লিক(৩০) কিন্তু ওই জমির মালিক দাবি করা সবুজ মোল্যা,(৩০), আযম মোল্যা উভয়ের পিতা নিজাম মোল্যা,আহম্মদ আলী(৫০) পিতা মৃত সাহেব আলী, আনারুল(১৮) পিতা বিল্লাল মোল্যা, তাসলিমা বেগম (৪৮) স্বামী নিজাম মোল্যা, আফসার মোল্লা (৬০) পিতা মৃত ছবেদ মোল্লা সকলেরই গ্রাম সিংগাড়ী এবং আরিয়ান হোসেন(৬০) পিতা মৃত আশরাফ শেখ এর গ্রাম খানজাহানপুর, ফুলতলা, খুলনা সহ অজ্ঞাতনামা আরো অনেকে।

ধান পাকার পর কাঁটার সময় বাঁধা প্রদান করে এবং তা নিয়ে শুরু হয় সংঘর্ষ। সেখানে জগন্নাথ মল্লিকসহ তার পরিবারের ৭ জন আহত হয়। আহত সকলে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা গ্রহণ করে। বলরাম, ধনি মল্লিক প্রাথমিক চিকিৎসার পর বাড়িতে ফিরে আসে কিন্তু গুরুতর আহত কৃষ্ণ মল্লিক ও জগন্নাথ মল্লিক বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে। বিপক্ষের লাঠির আঘাতে বলরাম মল্লিকের হাতের হাড় ভেঙে গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী জানায়, তারা ধান কাটছিলো, হটাৎ লাঠিসোটা নিয়ে তাদের বাড়িধুড়ি শুরু করে। ভয়ে কেউ প্রথমত সামনে যাওয়ার সাহস পাইনি। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।ভুক্তভোগী পরিবারের অসুস্থদের চিকিৎসার পর মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।