1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত কেশবপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার বেনাপোলে সময় টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত তেরখাদায় বাংলা নববর্ষ ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী পাইকগাছার কপিলমুনিতে বাসন্তী পূজা উপলক্ষে ঢালী খেলা ও যাদু প্রদর্শনী বটিয়াঘাটা উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা ও লিফলেট বিতরন কেশবপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার মাসজুড়েই দেশব্যাপী তাপপ্রবাহ অব্যাহত থাকবে নড়াইলে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় থাকলে দেশের উন্নয়ন হয়- সালাম মূশের্দী এমপি পাইকগাছায় নছিমন চালকের সততায় ৭০ হাজার টাকা ফেরৎ পেল প্রকৃত মালিক শার্শায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ২ মোংলায় বানীশান্তা যৌনপল্লীতে ‘জীবনখেয়া’ র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদাণ মোংলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে হাবিবুন নাহার এমপি

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ৭ মে, ২০২২
  • ৪০৩ বার শেয়ার হয়েছে

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি // লক্ষ্মীপুরে জায়গা জমি সংক্রান্ত্র বিরোধের জের ধরে নজিব উল্ল্যাহ নামে এক ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে মানিক মিয়া নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (০৫ মে) সন্ধ্যা ৬ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ০৬ নং ওয়ার্ড বাঞ্চাননগর এলাকার তমিজ উদ্দিন ব্যাপারি বাড়িতে।অভিযুক্ত মানিক মিয়া একই বাড়ির মৃত মুকবুল আহমেদের ছেলে।ঘটনার পর ব্যাংক কর্মকর্তার স্ত্রী বিবি মরিয়ম বাদী হয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মানিক মিয়া,তার ছেলে মোঃ ইউসুফ,ফয়সালকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্র হতে জানা যায় যে, পৌরসভার বাঞ্চাননগর এলাকার তমিজ উদ্দিন ব্যাপারী বাড়ির ইসলামী ব্যাংক কর্মকর্তা নজিব উল্ল্যাহ ও একই বাড়ির মানিক মিয়ার দীর্ঘদিন থেকে জমির সীমানা নির্ধারন সংক্রান্ত বিরোধ চলে আসছে।যার পরিপেক্ষিতে আদালতে ১৪৪ ধারা জারিকৃত মামলা চলমান রয়েছে।আদালত কর্তৃক নির্মান কাজ বন্ধ থাকার নিষেধাজ্ঞা থাকাসত্ত্বেও মানিক মিয়া জোরপূর্বক নির্মান কাজ করলে নজিব উল্ল্যার পরিবার বাঁধা দিলে অকথ্য ভাষায় গালমন্দ এবং ক্ষিপ্ত হয়ে বাসায় ইটপাটকেল ছুড়ে হামলায় চালায়। ব্যাংক কর্মকতার বাসার গ্লাস ভেঙ্গে ফেলছে। এবং বিভিন্ন ভাবে মারধরে হুমকি দেওয়ার অভিযোগ করেন ব্যাংক কর্মকর্তার স্ত্রী।

ব্যাংক কর্মকর্তা নজিব উল্ল্যা অভিযোগ করে বলেন,দীর্ঘদিন থেকে মানিক মিয়ার সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে,জোর পূর্বক বিল্ডিং নির্মান কাজ করতেছে,আইন আদালতের ধারস্ত হলে এরা গতকাল ক্ষিপ্ত হয়ে এসে ইটপাটকেল ছুড়ে আমার বিল্ডিং এর থাই গ্লাস ভাংচুর করে,বিভিন্ন হুমকি প্রদান করিতেছে,বর্তমানে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতা রয়েছে বলে জানান এই ব্যাংক কর্মকর্তা।

এই বিষয়ে অভিযুক্ত মানিক মিয়া বলেন,আমি আমার জমিতে বিল্ডিং নির্মান করতেছি।নজিব উল্ল্যাহ আদালতে মামলা করে আমার বিল্ডিং এর কাজ বন্ধ করে দিয়েছে।বাসায় হামলার বিষয়ে অস্বীকার করে বলেন,আমার পরিবারের কেউ হামলা করেনি।আমার পরিবারকে ফাঁসানোর জন্য ব্যাংক কর্মকতা নিজে করেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক এস আই নুরুল করিম চৌধুরী বলেন,জায়গা জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আদালতে নিষেধাজ্ঞা অমান্য করে কাজ করার কারনে একজনকে গ্রেফতার করা হয়েছে।পরবর্তীতে ব্যাংক কর্মকর্তার বাসায় হামলার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।