1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের দাফন সম্পন্ন পাইকগাছায় গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজের কেশবপুর চারুপীঠ একাডেমিতে শিশু বিষয়ক কর্মকর্তার মতবিনিময়

আমি সবার,সবাইকে নিয়েই পথ চলতে চাই : মাশরাফি

  • প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২
  • ৪১৯ বার শেয়ার হয়েছে

মোঃ আলমগীর হোসেন, লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা // টেন্ডারবাজি ও বাড়ি দখলসহ নানান অপরাধমূলক কর্মকাণ্ডের বিষয়ে নড়াইলবাসীর কাছে নিজের অবস্থান পরিষ্কার করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। শনিবার (৭ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নিজের অবস্থান পরিষ্কার করেন মাশরাফি। তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

তিনি লিখেছেন-

প্রিয় নড়াইলবাসী, আসসালামু আলাইকুম। আমি আপনাদের ভোটে নির্বাচিত প্রতিনিধি, তাই আমি মনে করি আপনাদের কাছে আমার কাজের জবাবদিহিতা নিশ্চিত করা আমার অন্যতম দায়িত্ব। সেই দায়বদ্ধতা থেকে আমি আপনাদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু বিষয় সবিনয়ে অবগত করতে চাই।আমি বিভিন্ন সময়ে খবর পাই যে, নড়াইলের কোথাও কোথাও অনেকেই নিজেকে আমার গ্রুপ বা আমার লোক বলে পরিচয় দেন।উদাহরণস্বরূপ বলবো, লোহাগড়া পৌরসভার কোন টেন্ডার/ ইজারা হলে সেখানে নাকি আমার নামে একটা গ্রুপ কাজ পায়। এমনকি নড়াইল পৌরসভাসহ বিভিন্ন জায়গায় কিছু লোক এমন পরিচয় দেন বলে আমি জেনেছি। এবিষয়ে আমি আগেও বলেছি এবং এখন আবারও বলছি, আমার কোন গ্রুপ নাই। আমার বিশেষ পছন্দনীয় কোন ব্যক্তিও নাই। জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ। এই দলে এটাই একমাত্র গ্রুপ। এখানে আমি কেন, কারও নামেই কোন গ্রুপ নাই। আমি এটা বিশ্বাস করি ও ধারণ করি। আমার বিশেষ পছন্দনীয় কোন ব্যক্তি নাই। কেউ যদি কোথাও এমনটা পরিচয় দেয়, তাহলে বুঝবেন তিনি ব্যক্তিগত কোন সুবিধা পাওয়ার আশায় আমার নাম ভাঙ্গাচ্ছেন। আমি সবাইকে নিয়ে পথ চলতে চাই। বিশেষ কাউকে সুবিধা দিতে আপনারা কেউ আমাকে এমপি করেননি। আমি সবার, আর সবাইকে নিয়েও পথ চলতে চাই। আমার নাম ভাঙ্গিয়ে যদি কেউ ফায়দা লুটতে চায় তাহলে সরাসরি আমাকে অথবা প্রশাসনকে অবগত করবেন।আমি সবার এমপি হতে চাই। আশা করি, স্বার্থান্বেষী একটি মহলের চক্রান্তে আপনারা আমাকে ভুল বুঝবেন না। আমি কাউকে বিশেষ সুবিধা দিতে কখনও কোথাও ফোন করি না।

আমি ক্রিকেটাঙ্গন থেকে জন্মভূমি নড়াইলের রাজনীতিতে এসেছি শুধুমাত্র নড়াইলের কাঙ্খিত উন্নয়ন করার জন্য, ব্যক্তি উন্নয়ন বা কাউকে বিশেষ সুবিধা দিতে আমি আসিনি এবং এজন্য আপনারাও আমাকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেননি। আমরা সবাই ছোট্ট জেলা নড়াইলের বাসিন্দা। ছোট্ট এই জেলাকে বিভিন্ন গ্রুপ, সাব গ্রুপে ভাগ করে আরও ছোট করে ফেলা, খন্ড-বিখন্ড করা আমাদের সংকীর্ণতার পরিচায়ক। আয়তনে নড়াইল ছোট হলেও ঐক্যে, বন্ধনে আমরা সবাই মিলে অনেক বড় জেলা হতে চাই। আয়তনের ক্ষুদ্রতাকে চিন্তা চেতনার ক্ষুদ্রতা দিয়ে আরও সংকীর্ণ করতে চাই না। আসুন, আমরা সকলে একসাথে কাজ করি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।